Ranbir-Alia: রাজস্থানে ডবল সেলিব্রেশন, জন্মদিনেই আংটি বদল রণবীর আলিয়ার!

একান্তেই আংটি বদল করলেন বিটাউনের দুই জনপ্রিয় তারকা। 

Updated By: Sep 30, 2021, 11:48 AM IST
Ranbir-Alia: রাজস্থানে ডবল সেলিব্রেশন, জন্মদিনেই আংটি বদল রণবীর আলিয়ার!

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ছিল রণবীর কাপুরের (Ranbir Kapoor) ৩৯ তম জন্মদিন। এবারের জন্মদিন সেলিব্রেশন করতে একদিন আগেই রাজস্থান পাড়ি দিয়েছিলেন রণবীর (Ranbir Kapoor), সঙ্গে ছিলেন প্রেমিকা আলিয়া ভাট (Alia Bhatt)। সোমবারই শোনা যায় যে জন্মদিনেই একান্তে আংটি বদল করতে চলেছেন তাঁরা। তবে এব্যাপারে মুখ খোলেননি তারকারা। কিন্তু বুধবার যোধপুর এয়ারপোর্টে যখন পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন আলিয়া-রণবীর, তখন আলিয়ার ফিঙ্গার রিংয়ে দেখা যায় একটি নতুন সোনার আংটি। সেখান থেকেই শুরু জল্পনা, তাহলে কী রাজস্থানেই আংটি বদল করলেন তাঁরা!

আলিয়া-রণবীর

কিছুদিন আগেই যোধপুর গিয়েছিলেন নীতু কাপুর, এরপরই জন্মদিনে যোধপুর যান আলিয়া-রণবীর। শোনা যাচ্ছে রণবীর ও আলিয়া বিয়ের ডেস্টিনেশন ঠিক করতেই বারবার যোধপুর যাচ্ছেন কাপুর পরিবারের সদস্যরা। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় দুজনের একটি ছবি পোস্ট করে রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন আলিয়া। ছবিতে দেখা যায় রাজস্থানের পাহাড় ঘেরা কোনও এক জায়গায় একসঙ্গে সূর্যাস্ত দেখছে এই লাভ কাপল। জায়গার নাম জাওয়াই। গ্রানাইট পাথরের পাহাড়ের মাঝে একটি জঙ্গল যেখানে মানুষ আর চিতাবাঘের সহাবস্থান, সেখানেই একান্তে জন্মদিন কাটান তাঁরা। জন্মদিনে জঙ্গল সাফারিতেও গিয়েছিলেন তাঁরা। 

আরও পড়ুন: Viral Video: দেখা যাচ্ছিল Vicky-র অন্তর্বাস, 'কুইঙ্গিত' করে ট্রোল অভিনেত্রী Rashmika!

বুধবার যোধপুর বিমানবন্দরে আলিয়া রণবীরকে একসঙ্গে পেয়ে তাঁদের সঙ্গে সেলফি তুলতে হিড়িক পড়ে যায় ফ্যানেদের। সেখানেই পাপারাৎজিদের লেন্সবন্দি হন তারকারা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। সেখানেই নজর কাড়ে আলিয়ার আঙুলের আংটি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.