Viral Video: দেখা যাচ্ছিল Vicky-র অন্তর্বাস, 'কুইঙ্গিত' করে ট্রোল অভিনেত্রী Rashmika!

তোপ নেটিজেনদের। 

Updated By: Sep 30, 2021, 09:13 AM IST
 Viral Video: দেখা যাচ্ছিল Vicky-র অন্তর্বাস, 'কুইঙ্গিত' করে ট্রোল অভিনেত্রী Rashmika!

নিজস্ব প্রতিবেদন: একাধিক দক্ষিণী ছবিতে কাজ করলেও এখনও বলিউডে পা রাখেননি অভিনেত্রী রশমিকা মান্দানা (Rashmika Mandanna)। 'শেরশাহ' (Shershaah) অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) বিপরীতে 'মিশন মঞ্জু' (Mission Majnu) ছবিতে বলিউডে ডেবিউ করবেন তিনি। কিন্তু তার আগেই বিতর্কে জড়ালেন। তাও আবার 'মাসান', 'লাস্ট স্টোরিজ', 'রাজি' খ্যাত অভিনেতা ভিকি কৌশলকে (Vicky Kaushal) জড়িয়ে।

রূপের জাদুতে ইতিমধ্যে 'ভারতের ন্যাশনাল ক্রাস' হয়ে উঠেছেন রশমিকা মান্দানা (Rashmika Mandanna)। তবে এবার তাঁকে আক্রমণ করতেও ছাড়ছেন না নেটিজেনরা। কী নিয়ে বিতর্ক?

ঘটনার সূত্রপাত ভিকি কৌশলের (Vicky Kaushal) অন্তর্বাসকে ঘিরে। নেটিজেনদের দাবি, ভিকি কৌশলের (Vicky Kaushal) অন্তর্বাস নিয়ে কুইঙ্গিত করেছেন রশমিকা মান্দানা (Rashmika Mandanna)। যা নাকি অত্যন্ত নিম্নরুচির এবং মেনে নেওয়ার অযোগ্য।

ব্যাপারটা কী?

সম্প্রতি একটি পুরুষদের অন্তর্বাস প্রস্তুতকারী সংস্থার বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন ভিকি কৌশলের (Vicky Kaushal) এবং রশমিকা মান্দানা (Rashmika Mandanna)। বিজ্ঞাপনটিতে (TVC) একজন যোগা ট্রেনারের ভূমিকায় অভিনয় করেন রশমিকা এবং কৌশল তাঁর কাছে যোগাসন শিখতে যান। যোগাসন করার সময় ভিকির অন্তর্বাসটি দেখতে পান রশমিকা এবং সেটার দিকে একদৃষ্টিতে চেয়ে থাকেন। পরের দিন ভিকি যোগা ক্লাসে এলে সমস্ত যোগাম্যাট সেল্ফের উপরের দিকে রেখে দেন রশমিকা। যাতে যোগাম্যাট নিতে গেলে ফের ভিকির অন্তর্বাসটি তাঁর নজরে আসে। 

এই বিজ্ঞাপনটির বিষয়বস্তু নিয়ে আপত্তি জানান নেটিজেনরা। তাঁদের দাবি, বিজ্ঞাপনের কনটেন্ট অত্যন্ত কুরুচিকর। সোশ্যাল মিডিয়ায় নানা কটাক্ষ করেছেন নেটিজেনরা। বিজ্ঞাপনের বিষয়বস্তু নিয়েও ক্ষোভ প্রকাশ করেন অনেকেই।  

১৬ অক্টোবর অ্যামাজনে  মুক্তি পাবে সুজিত সরকার পরিচালিত এবং ভিকি কৌশল (Vicky Kaushal) অভিনীত 'Sardar Udham'।

আল্লু অর্জুনের বিপরীতে 'পুষ্পা' (Pushpa) ছবিতে দেখা যাবে রশমিকা মান্দানাকে (Rashmika Mandanna)। এছাড়া সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra), শরিব হাসমি এবং কুমুদ মিশ্রর বিপরীতে 'মিশন মঞ্জু' (Mission Majnu) ছবি দিয়ে বলিউডে পারা রাখবেন তিনি।

.