ক্য়াটরিনা নন, রণবীর-দীপিকার বিচ্ছেদের জন্য কে দায়ি জানেন, বিস্ফোরণ প্রাক্তন জুটিকে নিয়ে

জোর শোরগোল শুরু হয় বিচ্ছেদ নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 24, 2020, 05:19 PM IST
 ক্য়াটরিনা নন, রণবীর-দীপিকার বিচ্ছেদের জন্য কে দায়ি জানেন, বিস্ফোরণ প্রাক্তন জুটিকে নিয়ে

নিজস্ব প্রতিবেদন : ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি হোক কিংবা বাচনা ইয়ে হাসিনো, বলিউডের অন্যতম 'আইটি কাপল' বলা হত তাঁদের। কিন্তু আজব প্রেম কী গজব কাহানির শ্যুটিংয়ের সময় থেকে ক্যাটরিনার উপর রণবীরের আসক্তি বদলে দেয় দীপিকার সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন। ক্যাটরিনার সঙ্গে লুকিয়ে প্রেম এবং তারপর দীপিকার সঙ্গে রণবীর কাপুরের বিচ্ছেদ এক সময় বি টাউনের মূল আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। দীপিকার সঙ্গে রণবীরের বিচ্ছেদের জন্য যখন ক্যাটরিনার দিকে আঙুল তোলা হয়, ওই সময় নিতু কাপুরকে নিয়েও কম জলঘোলা হয়নি।

আরও পড়ুন : সাজিদ এখনও 'মিস' করেন দিব্যা ভারতীকে, বললেন প্রযোজকের দ্বিতীয় স্ত্রী

দীপিকার সঙ্গে রণবীরের বিচ্ছেদের মাঝে গুঞ্জন শুরু হয়, প্রকাশ পাডুকনের মেয়ের সঙ্গে ঋষি কাপুরের ছেলের বিচ্ছেদের জন্য দায়ি নিতু কাপুর। নিতুর জন্যই নাকি দীপিকা-রণবীরের সম্পর্ক ভেঙে যায়। শোনা যায় এমন গুঞ্জনও। কিন্তু মাকে নিয়ে গুঞ্জন শুরু হওয়ায় শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হন রণবীর কাপুর।

আরও পড়ুন : দিব্যা ভারতীর মৃত্যু নিয়ে মুখ খুললেন, কী বললেন সাজিদের দ্বিতীয় স্ত্রী ওয়ার্ধা!

তিনি স্পষ্ট জানিয়ে দেন, দীপিকার সঙ্গে তাঁর বিচ্ছেদের জন্য কোনওভাবেই নিতু দায়ি নন। মা তাঁকে যথষ্ঠ ভালবাসেন, তাই ছেলে যাতে নিজের মতো করে জীবন কাটাতে পারেন, সেদিকেই সব সময় নজর রাখেন নিতু। শুধু তাই নয়, দীপিকার সঙ্গে তাঁর মায়ের সম্পর্ক বেশ ভাল বলেও ওই সময় দাবি করেন আর কে। ফলে নিতু কেন দীপিকার সঙ্গে চেলের সম্পর্ক ভেঙে দেবেন বলেও প্রস্ন তোলেন রণবীর কাপুর।

.