Ranbir Kapoor: শ্যুটিং শুরুর আগেই বিপাকে 'রামায়ণ'! রণবীরের ছবি থেকে হাত তুললেন প্রযোজক...

Ranbir Kapoor In Ramayana: বিপাকে রণবীরের রামায়ণ। ছবির  শ্যুটিং শুরু হওয়ার আগে বিপত্তি। জানা গিয়েছে, প্রযোজক মধু মন্টেনা ছবি থেকে সরে গিয়েছেন।

Updated By: Mar 16, 2024, 12:20 PM IST
Ranbir Kapoor: শ্যুটিং শুরুর আগেই বিপাকে 'রামায়ণ'! রণবীরের ছবি থেকে হাত তুললেন প্রযোজক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিপাকে রণবীর কাপুরের রামায়ণ। ছবির শ্যুটিং শুরু হওয়ার আগে বিপত্তি। জানা গিয়েছে, প্রযোজক মধু মন্টেনা ছবি থেকে সরে গিয়েছেন। রামায়ণ ছবিটি নীতেশ তিওয়ারির পরিচালনায় আল্লু অরবিন্দ এবং মধু মন্টেনা সহ-প্রযোজনা করছিলেন। কিন্তু হঠাৎই এমন সিদ্ধান্ত কেন মধু মন্টেনার, তা অবশ্য জানা যায়নি।

খবরটি রটে গেলেও, প্রযোজক আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করেননি। শুধু তাই নয় ছবির নির্মাতারা এখনও এই খবরটিকে সমর্থন করেননি। অন্যদিকে, নমিত মালহোত্রা DNEG-এর সিইও - একটি অস্কার বিজয়ী VFX কোম্পানি - এখন রামায়ণের প্রযোজনার অংশ হতে চলেছে৷ ভিএফএক্স কোম্পানি ওপেনহেইমার, ই মেশিনা, ইন্টারস্টেলার, ডুন এবং ফার্স্ট ম্যান সহ বেশ কয়েকটি ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন। 

আরও পড়ুন: Amitabh Bachchan Health Update: অ্যাঞ্জিওপ্লাস্টির খবর 'ভুয়ো'! ম্যাচ দেখতে গিয়ে বিগ বি জানালেন...

চলতি বছরের মার্চ মাস থেকেই শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। রামায়ণে রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। ছবিতে সীতার ভূমিকায় দেখা যাবে সাই পল্লবীকে, এবং রাবণের ভূমিকায় দেখা যাবে 'কেজিএফ' খ্যাত অভিনেতা যশকে। সূত্রের খবর অনুযায়ী, সানি দেওল ভগবান হনুমানের চরিত্রের জন্য সম্মতি জানিয়েছেন। অন্যদিকে ববি দেওল এবং বিজয় সেথুপতিকে কুম্ভকর্ণ এবং বিভীষণের চরিত্রে দেখা যাবে শোনা যাচ্ছে।

সম্প্রতি জানা গিয়েছে,  ছবিটিতে রাজা দশরথের চরিত্রে অমিতাভ বচ্চনকে দেখা যাবে। তবে এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ পাওয়া যায়নি।

আরও পড়ুন: Pather Panchali: দিব্যি সুস্থ আছেন 'পথের পাঁচালী'র দুর্গা, মৃত্যুর ভুয়ো খবরে সরগরম নেটপাড়া...

এই বছরের শুরুতে, রণবীর ছবির জন্য ভয়েস এবং ডিকশন প্রশিক্ষণ নেবেন বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, অতীতে যেসমস্ত রামায়ণ নিয়ে ছবি হয়েছে, তার থেকে একেবারেই আলাদা করতে চান এই ছবিতে পরিচালক। সূত্রের খবর, রণবীরের ডায়লগ বলার এক নিজস্ব আলাদা ধরণ আছে। যদি আপনি চোখ বন্ধ করেও শোনেন, তবে রণবীরের গলার আওয়াজ ঠিক ধরতে পারবেন। রামায়ণ ছবিতে, নীতিশ চান যেন রণবীরের গলার আওয়াজ তাঁর আগের ছবিগুলির থেকে একেবারেই আলাদা শোনায়। 

উল্লেখযোগ্যভাবে, রণবীর এই ছবির জন্য মদ-মাংস ত্যাগ করেছেন। যদিও এই খবর তিনি আগেই জানিয়েছিলেন। অভিনেতার যুক্তি তিনি নিজেকে মন থেকে শুদ্ধ করতে চান। তবেই তিনি রামের চরিত্রে নিজেকে পুরোপুরিভাবে সমর্পন করতে পারবেন। সেই কথা মাথায় রেখেই এমন কঠিন সিদ্ধান্ত অভিনেতার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.