মারণ রোগের থাবা! ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর?

রণধীর কাপুর বিষয়টিকে অস্বীকার করেছেন

Updated By: Oct 4, 2018, 10:55 AM IST
মারণ রোগের থাবা! ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর?

নিজস্ব প্রতিবেদন : ক্যান্সারে আক্রান্ত বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর? সেই কারণেই কি তিনি মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি? কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যুর পর থেকে এমন গুঞ্জনই শুরু হয়েছে বিভিন্ন মহলে। কিন্তু, সত্যিই কি মারণ রোগের কবলে পড়েছেন ঋষি কাপুর?

এ বিষয়ে রণধীর কাপুরকে জিজ্ঞাসা করা হলে, তিনি গুজব বলে উড়িয়ে দেন। শুধু তাই নয়, ঋষি কাপুর কোন রোগে আক্রান্ত, সেটা তিনি নিজেই জানেন না। আর সেই কারণেই, মার্কিন মুলুকে গিয়ে চিকিত্সার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শিগগিরই ঋষির রোগ ধরা পড়বে বলেও জানান দাদা রণধীর কাপুর।

আরও পড়ুন : হাওয়াই দ্বীপ নয়, কোথায় সাতপাকে বাঁধা পড়ছেন প্রিয়াঙ্কা!

কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যুর আগে নিউ ইয়র্কে চিকিত্সার জন্য যান ঋষি কাপুর। স্ত্রী নিতু কাপুর এবং ছেলে রণবীর কাপুরকে নিয়ে নিউ ইয়র্কে উড়ে যান তিনি। শোনা যাচ্ছে, নিউ ইয়র্কে একটি এপার্টমেন্ট ভাড়া নিয়েই নাকি থাকছেন কাপুররা। কিন্তু, কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে তাঁর ছোট ছেলে ঋষি কাপুর হাজির হতে পারবেন না, এটা হয়তো কেউ ভাবতে পারেননি। কিন্তু, চিকিত্সার মাঝ পথে থাকায় মায়ের শেষ দিনেও ঋষি হাজির হতে পারেননি বলে জানা যায়।

আরও পড়ুন : বান্ধবী জ্যাসলিন সম্পর্কে বিস্ফোরক অনুপ জালোটা, দেখুন ভিডিও

এদিকে শাশুড়ি মায়ের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর। তাঁর জীবনে কৃষ্ণা রাজ কাপুরের অবদান কতটা, সে বিষয়ে স্মৃতিচারণ করতে শুরু করেন তিনি। শুধু তাই নয়, তাঁর নিজের জীবন গঠনে কৃষ্ণা রাজ কাপুরের অবদান অসামান্য বলেও মন্তব্য করেন নিতু কাপুর।

আরও পড়ুন : কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাসলেন আমির, রানিরা, সমালোচনা টুইটারে

অন্যদিকে ঠাকুমার শেষকৃত্যে হাজির হতে পারেননি রণবীর কাপুরও। বাবার চিকিত্সার জন্য তিনিও এই মুহূর্তে রয়েছেন মার্কিন মুলুকে। কিন্তু, কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হয়ে চেম্বার থেকে ভিডিও কল করেন তাঁর বান্ধবী আলিয়া ভাট। আলিয়ার ভিডিও কলের মাধ্যমেই ঠাকুমার শেষকৃত্যের সাক্ষী হন রণবীর কাপুর।

তবে শিগগিরই ঋষি কাপুর, রণবীর কাপুর এবং কৃষ্ণা রাজ কাপুররা দেশে ফিরে আসবেন। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের পর এই মুহূর্তে ‘শামসেরা’-র শুটিংয়ের জন্য নিজেকে তৈরি করছেন রণবীর কাপুর। ইতিমধ্যেই ‘শামসেরা’-র প্রথম পোস্টারও প্রকাশ পেয়েছে। ‘শামসেরা’-র পাশাপাশি জোর কদমে চলছে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রমোশনের তোড়জোড়ও।

.