সলমন নন, রানু মণ্ডলকে নতুন বাড়ি দিয়েছেন অন্য কেউ

 থাকার জন্য নতুন বাড়ি পেলেন সোশ্যাল মিডিয়ার নয়া সেনসেশন রানু মণ্ডল। 

Updated By: Sep 2, 2019, 03:09 PM IST
সলমন নন, রানু মণ্ডলকে নতুন বাড়ি দিয়েছেন অন্য কেউ

নিজস্ব প্রতিবেদন: অবশেষে থাকার জন্য নতুন বাড়ি পেলেন সোশ্যাল মিডিয়ার নয়া সেনসেশন রানু মণ্ডল। তবে সলমন নন, রানুকে থাকার জন্য বাড়ি দিয়েছে রানাঘাটের স্থানীয় প্রশাসন।

রানাঘাটের রেল স্টেশন থেকে বলিউডে প্লে ব্যাক, রাতারাতি বদলে গিয়েছে রানু মণ্ডলের জীবন। হিমেশ রেশমিয়ার ছবিতে গাওয়া রানু মণ্ডলের গান 'তেরি মেরি কাহানি' এখন শোনা যাচ্ছে প্রায় সর্বত্র। তাঁকে নিয়ে ছড়িয়ে পড়া নানান খবরের মাঝেই শোনা গিয়েছিল সলমন খান নাকি রানুকে ৫৫ লক্ষ টাকা দিয়ে মুম্বইয়ে একটি ফ্ল্যাট দিয়েছেন। পাশাপাশি রানুতে তাঁঁর আগামী ছবি দাবাং থ্রিতে সলমন গান গাওয়ার সুযোগ দিয়েছেন বলেও শোনা যাচ্ছে। যদিও এসব খবরই ভুয়ো বলেই জানিয়ে দিয়েছেন রানু মণ্ডলের ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী। অতীন্দ্র বাবুই এখন রানুর সমস্ত কাজ দেখাশোনা করছেন। 

রানুকে সলমনের বাড়ি দেওয়ার বিষয়ে অতীন্দ্র বাবুকে প্রশ্ন করা হলে তিনি জানান, '' সলমন খান রানুকে ঘর দিয়েছেন এখবরটা সম্পূর্ণ ভুল। তবে এটা ঠিক যে রানু মণ্ডল একটা নতুন বাড়ি পেয়েছেন, তবে তাঁকে সেটা দিয়েছে রানাঘাটের স্থানীয় প্রশাসন। রানু সলমনের দাবাং থ্রিতে গান গাইছেন এখবরটাও সম্পূর্ণ ভুল। তাঁর কাছে এধরনের কোনও প্রস্তাবই আসেনি। '' 

আরও পড়ুন- আম্বানিদের গণেশ পুজো, আড়ম্বরে সেজে উঠছে আন্তিলিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে সম্প্রতি 'নবভারত টাইমস'কে দেওয়ার রানুর সাক্ষাৎকার থেকে জানা গিয়েছে, এর আগে বলিউডের জনপ্রিয় পরিচালক, অভিনেতা ফিরোজ খানের বাড়িতে পরিচারিকার কাজ করতেন রানু। ফিরোজ খান তাঁর ছেলে ফারদিন খান এবং ভাই সঞ্জয় খানের দেখভালের কাজ করতেন রানু মণ্ডল। তাঁদের ঘর পরিষ্কার থেকে শুরু করে তাঁদের সময় মতো খাবার দেওয়া, রান্না করা, সব কাজই করতে রানু মণ্ডল। যা শুনে রীতিমতো চমকে উঠছেন অনেকেই। 

তবে অতীত যাই হোক না কেন গানের দৌলতেই আপাতত জনপ্রিয় হয় উঠেছেন এই লতাকণ্ঠী। এমনকি রানাঘাট স্টেশনে বসে গান গাওয়া থাকে বলিউড যাত্র, তাঁর জীবনের এই নাটকীয় গল্প নিয়েই রানু মণ্ডলের বায়োপিক বানাচ্ছেন পরিচালক ঋষিকেশ মণ্ডল। 

আরও পড়ুন-এবার তৈরি হচ্ছে রানু মণ্ডলের বায়োপিক

.