এবার তৈরি হচ্ছে রানু মণ্ডলের বায়োপিক

পরিচালক ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় তৈরি হতে চলেছে এই ছবি। 

Updated By: Aug 30, 2019, 11:50 PM IST
এবার তৈরি হচ্ছে রানু মণ্ডলের বায়োপিক

রণিতা গোস্বামী: আপাতত নিজের গানের জন্য আলোচনার শীর্ষে রয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। বলিউডে হিমেশ রেশমিয়ার গানে প্লে ব্যাক করে জোর চর্চায় রয়েছেন রানু। এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই তৈরি হতে চলেছে রানু মণ্ডলের বায়োপিক। পরিচালক ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় তৈরি হতে চলেছে এই ছবি। 

জানা যাচ্ছে, ঋষিকেশ মণ্ডলের এই ছবিতে নিজের গলাতেই গান গাইবেন রানু। এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের ঋষিকেশ মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ''আমার যেহেতু রিয়েল লাইফ স্টোরি নিয়ে কাজ করতে পছন্দ করি, তাই 'নকশীকাঁথার খোঁজে' ছবি নিয়ে কাজ করতে করতেই রানু মণ্ডলের বিষয়টা আমার নজরে আসে। তবে সিনেমা বানানোর প্রথমে কোনও পরিকল্পনাই ছিল না। তবে রানু মণ্ডলের মুম্বই যাত্রার খবর কানে আসতেই আমি ওনাকে নিয়ে সিনেমা বানানোর কথা ভবি। প্রথমে এটা আমি সিধুদাকে (ক্যাকটাসের গায়ক সিধু) বলেছিলাম। কারণ সিধুদাই প্রথম ১৮ অগস্ট উত্তম মঞ্চে রানু মণ্ডলকে সংবর্ধনা দিয়েছিল। তারপরই অতীন্দ্র, তপন (রানু মণ্ডলের সঙ্গে যাঁরা সবসময় থাকে) ওদের সঙ্গে আমার কথা হয়। ওনারা রাজিও হন। এই ছবিতে রানুর কণ্ঠে একাধিক গান থাকবে। সিধুদাই সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন। প্রথমিকভাবে সুদীপ্তা চক্রবর্তীর সঙ্গে কথা বলেছি, রানু মণ্ডলের চরিত্রে অভিনয়ের জন্য। যদিও সেটা এখনও চূড়ান্ত হয়নি। প্রাথমিক ভাবে ছবির নাম ভাবা হয়েছে প্ল্যাটফর্ম সিঙ্গার রানু, যদিও এটাও চূড়ান্ত নাম কিছু নয়। রবিবার রানু মণ্ডল মুম্বই থেকে ফিরছেন, উনি ফিরলে আমি ওনার সঙ্গে গিয়ে কথা বলবো। ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য লেখা শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরের মধ্যে ছবির শ্যুটিং শুরু হবে।  ''

প্রসঙ্গত, ইতিমধ্যেই বলিউডের হিমেশের ছবিতে রানুর গলায় 'তেরি মেরি কাহানি' গান বেশ প্রশংসিত হয়েছে। শুধু তাই নয়, হিমেশের ছবিতে 'আদত' নামে আরও একটি গানও রেকর্ড করে ফেলেছেন রানু মণ্ডল। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

শোনা যাচ্ছে, সলমন খানের 'দাবাং থ্রি'তেও গান গাওয়ার প্রস্তাব পেয়েছেন রানু মণ্ডল। যদি এই খবরের সত্যতা নিয়ে মুখ খোলেননি ছবির নির্মাতারা। 

.