রনবীর নিজস্ব ট্রিকই ব্যবহার করেছেন তাঁর আপকামিং ছবি বেফিকরের প্রোমোশনে

ইতিমধ্যেই ভাইরাল বেফিকরে ছবির ট্রেলার। ট্রেলার লঞ্চের আগে ও পরে নিজেদের টিআরপি বাড়াতে উঠে পড়ে লেগেছেন টিম বেফিকরে। আর বৈতরনী পার করার দায়িত্ব নিলেন রনবীর সিং। বরাবর নিজের ফানি অ্যাক্টসে কো-অ্যাক্টর এবং দর্শক মাতিয়ে রাখেন রণবীর সিং। আর এই ট্রিকই তিনি ব্যবহার করেছেন তার আপকামিং ছবি বেফিকরের প্রোমোশনে। ছবির গান,ট্রেলার এসব নিয়ে চর্চা তো চলছিলই কিন্তু ছবির সুপারস্টার এবার নিজের ঘাড়ে তুলে নিলেন ছবি প্রচারের দায়িত্ব। বরফের মাঝে কিং খানের গানে নেচে ভিডিও পোষ্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আবার কাজলের হিট নাম্বারে বাথরুমেও মক করতে দেখা গেল তাঁকে। তবে সবটাই কিন্তু তার ছবির প্রচারের জন্য। ট্রেলার লঞ্চ থেকে শুটিংয়ের ফ্লোর কোনো জায়গাতেই ফাঁক রাখতে চাইছেন না বেফিকরের ধরম। উল্টে ছবি নিয়ে কথা বললে অকপটে জানান, ছবির সিকোয়েন্সের জন্য নগ্ন হতেও স্বচ্ছন্দ তিনি।

Updated By: Oct 18, 2016, 09:13 AM IST
 রনবীর নিজস্ব ট্রিকই ব্যবহার করেছেন তাঁর আপকামিং ছবি বেফিকরের প্রোমোশনে

ওয়েব ডেস্ক: ইতিমধ্যেই ভাইরাল বেফিকরে ছবির ট্রেলার। ট্রেলার লঞ্চের আগে ও পরে নিজেদের টিআরপি বাড়াতে উঠে পড়ে লেগেছেন টিম বেফিকরে। আর বৈতরনী পার করার দায়িত্ব নিলেন রনবীর সিং। বরাবর নিজের ফানি অ্যাক্টসে কো-অ্যাক্টর এবং দর্শক মাতিয়ে রাখেন রণবীর সিং। আর এই ট্রিকই তিনি ব্যবহার করেছেন তার আপকামিং ছবি বেফিকরের প্রোমোশনে। ছবির গান,ট্রেলার এসব নিয়ে চর্চা তো চলছিলই কিন্তু ছবির সুপারস্টার এবার নিজের ঘাড়ে তুলে নিলেন ছবি প্রচারের দায়িত্ব। বরফের মাঝে কিং খানের গানে নেচে ভিডিও পোষ্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আবার কাজলের হিট নাম্বারে বাথরুমেও মক করতে দেখা গেল তাঁকে। তবে সবটাই কিন্তু তার ছবির প্রচারের জন্য। ট্রেলার লঞ্চ থেকে শুটিংয়ের ফ্লোর কোনো জায়গাতেই ফাঁক রাখতে চাইছেন না বেফিকরের ধরম। উল্টে ছবি নিয়ে কথা বললে অকপটে জানান, ছবির সিকোয়েন্সের জন্য নগ্ন হতেও স্বচ্ছন্দ তিনি।

আরও পড়ুন জীবনের সেরা শিক্ষাটা কোনও ক্রীড়াবিদ হিসেবে আমাদের দিয়েছেন অনিল কুম্বলে

নিজের সেলিব্রিটি ইমেজ বজায় রাখতে পটু বাজিরাও। আগেও বিভিন্ন ছবির প্রচারে ফানি অ্যাক্টসকে রাস্তা বানিয়েছেন তিনি। রুস্তম ছবির প্রচারে নিজেকে ছুপারুস্তম বানিয়েছিলেন তিনি। কখনও আকাশপথে স্কাই ড্রাইভিং কখনোও বা সহঅভিনেতাদের নকল, এই নিয়েই মশগুল রনবীর সিং। তবে তার এই ট্রিক দিয়ে প্রোমোশন বৈতরনী কতটা উতরাতে পারেন তার জন্য অপেক্ষা করতে হবে ৯ ডিসেম্বর পর্যন্ত।

আরও পড়ুন জানেন আমাদের কোটি টুইটে সবথেকে বেশি কোন খাবারের নাম থাকে?

.