ইশা-আনন্দের সঙ্গীতে রণবীর-দীপিকা যেন আগুন 'ঝরালেন', দেখুন ভিডিও

সবে সবে রিসেপশন সেরে সংসার গুছিয়ে নিতে শুরু করেছেন রণবীর-দীপিকা 

Updated By: Dec 10, 2018, 10:59 AM IST
ইশা-আনন্দের সঙ্গীতে রণবীর-দীপিকা যেন আগুন 'ঝরালেন', দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : সবে সবে তাঁদের বিয়ে হয়েছে। ইতালির লেক কোমোতে গিয়ে বিয়ে সেরেছেন তাঁরা। কন্নড় এবং সিন্ধি মতে বিয়ের অনুষ্ঠান সারার পর দেশে ফিরে রিসেপশনে হাজির হন রণবীর-দীপিকা। বিয়ের পর প্রথমে বেঙ্গালুরু এবং তারপর মুম্বইতে দু'বার করে বসে 'দিপবীরের' রিসেপশনের আসর। বিয়ে, রিসেপশন সেরে ইতিমধ্যেই 'সিম্বা'-র প্রমোশন শুরু করে দিয়েছেন রণবীর সিং। জানুয়ারির মাঝ বরাবর শুটিং ফ্লোরে দেখা যাবে দীপিকা পাডুকনকেও।  কিন্তু, এসবের মধ্যে আম্বানি-কন্যার বিয়ের সঙ্গীতে হাজির হন নবদম্পতি রণবীর সিং এবং দীপিকা পাডুকন। 

আরও পড়ুন : সলমনের জীবন থেকে ঐশ্বর্যকে 'কেড়ে' নিলেন অনুষ্কা?
রণবীর-দীপিকা যখন ইশা অম্বানি এবং আনন্দ পিরামলের বিয়ের আগের অনুষ্ঠানে হাজির হন, তখন যেন 'ডান্স ফ্লোরে' আগুন লেগে যায়। অর্থাত 'পদ্মাবত'-এর 'খলিবলি'-র ধুনে যেমন নাচতে দেখা যায় রণবীর সিং-কে, তেমনি 'সো গড়া তাড়া'-র ধুনে কোমর দলন দীপিকা পাডুকন। ইশা-আনন্দের সঙ্গীতে যখন লাল রঙের পোশাক পরে দিপিকা নাচতে শুরু করেন, তখন যেন কারও চোখই তাঁর দিক থেকে সরেনি। 

দেখুন সেই ভিডিও....

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে জিও কর্ণধর মুকেশ অম্বানির মেয়ে ইশার সঙ্গীতের অনুষ্ঠানে যেন তারার মেলা বসে। ইশা-আনন্দের সঙ্গীতে যেমন এসে হাজির হন বেয়ন্সে, তেমনি শাহরুখ খান থেকে সলমন খান কিংবা আমির খান কিংবা রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কারাও হাজির হন উদয়পুরে। রিসেপশন সেরে যেমন রণবীর-দীপিকা হাজির হন, তেমনি মুম্বই রিসেপশনে আগে উদয়পুরে মার্কিন স্বামীকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়াও। সবকিছু মিলিয়ে ৯ ডিসেম্বর উদয়পুরে যেন বসে তারার মেলা। 

.