Ranveer Singh: ফটোশ্যুটে নগ্ন রণবীর, আইনি বিপাকে অভিনেতা

বার্ট রেনল্ডকে শ্রদ্ধার্ঘ জানিয়ে এই ফটোশ্যুট করেছিলেন রণবীর সিং। একটি ম্যাগাজিনের জন্য রেনল্ড এই একই ফটোশ্যুট করেছিলেন। সোমবার ডার্লিংসের ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে রণবীরের প্রিয় বন্ধু আলিয়াকে জিগ্গেস করা হয়, রণবীর সিং-এর ন্যুড ফটোশ্যুট নিয়ে তাঁকে ট্রোল করা হচ্ছে, এই বিষয়ে কী মতামত তাঁর? আলিয়া বলেন তিনি রণবীরের সম্পর্কে বাজে কিছু শুনতে চান না। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 25, 2022, 06:44 PM IST
Ranveer Singh: ফটোশ্যুটে নগ্ন রণবীর, আইনি বিপাকে অভিনেতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরে চর্চার কেন্দ্রবিন্দুতে রণবীর সিং(Ranveer Singh)। সৌজন্যে তাঁর ন্যুড ফটোশ্যুট। সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেন অভিনেতা, ছবিতে তাঁর শরীরে কাপড়ের লেশমাত্র ছিল না। সেই ছবি সামনে আসতেই মুহূর্তে ভাইরাল হয় সেই ফোটেশ্যুট। সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি টক অফ দ্য টাউন হয়ে ওঠেন রণবীর। সোশ্যাল মিডিয়া ভরে ওঠে মিমে। এবার এর জেরেই আইনি বিপাকে অভিনেতা।

ন্যুড ফটোশ্যুট করে মহিলাদের আবেগে আঘাত হেনেছেন রণবীর। সেই ভিত্তিতেই মুম্বই পুলিসের কাছে দায়ের হয়েছে অভিযোগ। এছাড়া আর কোন কোন বিষয়ে অভিযোগ করা হয়েছে তা এখনও অবধি জানা যায়নি। বার্ট রেনল্ডকে শ্রদ্ধার্ঘ জানিয়ে এই ফটোশ্যুট করেছিলেন রণবীর সিং। একটি ম্যাগাজিনের জন্য রেনল্ড এই একই ফটোশ্যুট করেছিলেন। সোমবার ডার্লিংসের ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে রণবীরের প্রিয় বন্ধু আলিয়াকে জিগ্গেস করা হয়, রণবীর সিং-এর ন্যুড ফটোশ্যুট নিয়ে তাঁকে ট্রোল করা হচ্ছে, এই বিষয়ে কী মতামত তাঁর? আলিয়া বলেন তিনি রণবীরের সম্পর্কে বাজে কিছু শুনতে চান না। রণবীর তাঁর বন্ধু, নায়িকা বলেন তিনি ও উপস্থিত সকলেই রণবীরকে ভালোবাসেন।

আরও পড়ুন: Nusrat Jahan: নুসরত জাহানকে মহানায়ক সম্মান, মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ তারকা সাংসদের

আরও পড়ুন: Katrina Kaif-Vicky Kaushal: ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকি, গ্রেফতার উঠতি অভিনেতা

শুধু আলিয়া নয়, এর আগে রণবীরের সাপোর্টে এগিয়ে এসেছিলেন অর্জুন কাপুর ও রাখি সাওয়ান্ত। তবে রণবীরের ফটোশ্যুট নিয়ে সোচ্চার হয়েছিলেন তৃণমূল সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁর প্রশ্ন, 'কোনও মেয়ে এমনটা করলে কি এভাবেই প্রশংসা হত?'গত শুক্রবার রণবীরের ফটোশ্যুট প্রসঙ্গে টুইটারে মিমি চক্রবর্তী লেখেন, 'রণবীরের ফটোশ্যুট নিয়ে নেটদুনিয়ায় আগুন ধরেছে। কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। অনেকেই কমেন্ট বক্সে আগুনের ইমোজি দিচ্ছেন। আমি ভাবছি, একজন মেয়ে এমন ফটোশ্যুট করলে, তিনি কি ঠিক একই প্রশংসা কুড়োতেন! এতক্ষণে হয়ত সেই মেয়েটি বাড়ি ভাঙচুর করা হত, কিংবা বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হত। তাঁকে নোংরা ভাষায় গালি দিতে কিংবা খুনের হুমকি দিতে অনেকেই ছাড়ত না।'

আরও পড়ুন: Alia Bhatt: আর মুখ বুজে সহ্য করা নয়! গার্হস্থ্য হিংসার বদলা 'ডার্লিং' আলিয়ার

আরও পড়ুন: Srijit Mukherji: মেয়ে আয়রার ড্রয়িং খাতায় পছন্দের গোয়েন্দা, আবেগঘন বাবা সৃজিত

আরও একটি টুইটে লিঙ্গ বৈষম্য নিয়ে প্রশ্ন তুলে মিমি লেখেন, 'আমরা নারী-পুরুষ সমতার কথা বলি, কিন্তু সেটার অস্তিত্ব কোথায়? আপনি জানেন যে আমনার চিন্তাভাবনা, দৃষ্টিভঙ্গি কোনও কিছু পরিবর্তন করতে পারে, কিংবা কোনও কিছু ধ্বংস করতে পারে। আসুন, আমাদের দৃষ্টিভঙ্গি বদলাই। কারণ, শরীর গড়তে অনেক কিছু ত্যাগ করতে হয়, নুন, মিষ্টি, কার্বোহাইড্রেট কোনও কিছুই চলে না।'

আরও পড়ুন: Katrina-Vicky: ভিকি-ক্যাটকে প্রাণনাশের হুমকি, পুলিসের দ্বারস্থ তারকা-দম্পতি

আরও পড়ুন: Mika Singh Wedding: অবশেষে বিয়ের মন্ডপে! পাত্রী হিসাবে কে জিতল মিকার মন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.