Katrina Kaif-Vicky Kaushal: ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকি, গ্রেফতার উঠতি অভিনেতা

ক্যাটরিনাকে বিয়ে করতে চাইতেন মানবিন্দর, সেই ইচ্ছে পূরণ না হওয়াতেই চটেছেন ঐ উঠতি অভিনেতা। তাই ক্যাটের বিয়ের পর থেকেই তাঁকে ও ভিকিকে প্রাণনাশের হুমকি দিয়েছিল সে। শুধুমাত্র হুমকিই নয়, ফটোশপে ক্যাটরিনার সঙ্গে বেশ কিছু ছবিতে নিজের ছবি বসিয়েছে ঐ ব্যক্তি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 25, 2022, 03:50 PM IST
Katrina Kaif-Vicky Kaushal: ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকি, গ্রেফতার উঠতি অভিনেতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার সকাল থেকেই আরব সাগরের তীরে ছড়িয়েছে নয়া চাঞ্চল্য। সলমনের পর এবার ক্যাটরিনা(Katrina Kaif) ও ভিকিকে(Vicky Kaushal) প্রাণনাশের হুমকি। সোমবার সকালেই সান্তাক্রুজ পুলিস স্টেশনে অভিযোগ দায়ের করেন ভিকি ও ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতিকে প্রাণনাশের হুমকি দিয়েছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। তাঁদের অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। কয়েকঘণ্টার মধ্যেই পুলিসের তদন্তে উঠে এসেছে নয়া মোড়। এক উঠতি অভিনেতা প্রাণনাশের হুমকি দিয়েছেন ক্যাট ও ভিকিকে।

সোমবার সকালে অভিনেতা ভিকি কৌশল জানান, এক অচেনা ব্যক্তি তাঁকে হুমকি দিচ্ছেন, ইনস্টাগ্রামে পোস্ট করছেন হুমকির বার্তা। এমনকী সেই ব্যক্তি ক্যাটরিনাকে ফলোও করছে এবং তাঁকেও প্রাণনাশের হুমকি দিচ্ছে। কিছুদিন আগেই সলমন খানকে প্রাণনাশের হুমকি দেওয়া, এমনকী তাঁকে হত্যার পরিকল্পনাও করেছিল লরেন্স বিষ্ণোই। জেরায় সে কথা স্বীকারও করেছে সে। এরপরই ক্যাটরিনাকে হুমকি। তবে কে এই ব্যক্তি, তা নিয়েই শুরু হয়েছিল নানা জল্পনা। অবশেষে জানা গেল তার পরিচয়।

আরও পড়ুন: Katrina-Vicky: ভিকি-ক্যাটকে প্রাণনাশের হুমকি, পুলিসের দ্বারস্থ তারকা-দম্পতি

আরও পড়ুন: Mika Singh Wedding: অবশেষে বিয়ের মন্ডপে! পাত্রী হিসাবে কে জিতল মিকার মন?

অভিযুক্তের নাম মানবিন্দর সিং। পেশায় সে স্ট্রাগলিং অভিনেতা ও ক্যাটরিনা কাইফের ফ্যান। ক্যাটরিনাকে বিয়ে করতে চাইতেন মানবিন্দর, সেই ইচ্ছে পূরণ না হওয়াতেই চটেছেন মানবিন্দর। তাই ক্যাটের বিয়ের পর থেকেই তাঁকে ও ভিকিকে প্রাণনাশের হুমকি দিয়েছিল সে। শুধুমাত্র হুমকিই নয়, ফটোশপে ক্যাটরিনার সঙ্গে বেশ কিছু ছবিতে নিজের ছবি বসিয়েছে ঐ ব্যক্তি। ভিডিয়োতেও এডিট করে নিজেকে যুক্ত করেছে সে। সেই সব ছবি ও ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্টও করেছে সে।  

আরও পড়ুন: Alia Bhatt: আর মুখ বুজে সহ্য করা নয়! গার্হস্থ্য হিংসার বদলা 'ডার্লিং' আলিয়ার

আরও পড়ুন: Srijit Mukherji: মেয়ে আয়রার ড্রয়িং খাতায় পছন্দের গোয়েন্দা, আবেগঘন বাবা সৃজিত

গত ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজস্থানের মাধোপুরে বসেছিল তাঁদের বিয়ে আসর। বর্তমানে মুম্বইয়েই রয়েছেন দুই তারকা। দুজনেই ব্যস্ত তাঁদের আগামী ছবি নিয়ে। ক্যাটরিনার আগামী ছবি টাইগার থ্রি। সলমনের সঙ্গে দেখা যাবে ক্যাটকে। এছাড়াও রয়েছে ফোন ভূত ও জি লে জারা। অন্যদিকে ভিকির হাতেও রয়েছে সাম বাহাদুর, দ্য ইমমোর্টাল অশ্বথামা ও গোবিন্দা নাম মেরা। এরই মাঝে প্রাণনাশের হুমকি পেয়ে ভয় পেয়ে যান তারকা দম্পতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.