মাদক মামলায় রিয়ার ভাই শৌভিককে ফের ৩ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে পাঠাল আদালত

শৌভিককে আগামী ৩ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 21, 2020, 04:36 PM IST
মাদক মামলায় রিয়ার ভাই শৌভিককে ফের ৩ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে পাঠাল আদালত

নিজস্ব প্রতিবেদন : মাদককাণ্ডে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে আগামী ৩ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিল আদালত। জানা যাচ্ছে, মঙ্গলবার রিয়ার ভাই শৌভিকের জামিনের আবেদনের শুনানি ছিল। NDPS আদালত তাঁর সেই জামিনের আবেদন খারিজ করে দেয় এবং শৌভিককে আগামী ৩ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর উঠে আসে মাদকযোগের কথা। সেই মামলার তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তদন্তে নেমে মাদক মামলায় রিয়া চক্রবর্তীর ভাই শোভিক চক্রবর্তীকে গত ৪ সেপ্টেম্বর গ্রেফতার করে NCB। ৯ সেপ্টেম্বর পর্যন্ত NCB-র হেফাজতে থাকার পর তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল আদালত। মঙ্গলবার শৌভিকের বিচারবিভাগীয় হেফাজতের থাকার মেয়াদ আরও বৃদ্ধি করা হল।

আরও পড়ুন-'KUWTK' শোয়ের থেকেও ইনস্টাগ্রাম থেকে বেশি টাকা আয় করবেন, দাবি কিম কার্দাশিয়ানের

মাদক মামলায় শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন রিয়া চক্রবর্তী। গত ৭ অক্টোবর রিয়ার জামিন মঞ্জুর করে বোম্বে হাইকোর্ট। এরপরেই রিয়া বাইকুল্লা জেল থেকে ছাড়া পান। জামিন পেয়েছেন সুশান্তের বাঁধুনি দীপেশ সাওয়ান্ত ও  সুশান্তের কর্মী স্যামুয়েল মিরান্ডা। এদিকে মাদক মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরদের জিজ্ঞাসাবাদ করা হলেও তাঁদের ক্লিনচিট দিয়েছে NCB। সম্প্রতি মাদক মামলায় সম্প্রতি অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাইকে গ্রেফতার করেছে NCB।

.