'KUWTK' শোয়ের থেকেও ইনস্টাগ্রাম থেকে বেশি টাকা আয় করবেন, দাবি কিম কার্দাশিয়ানের

Oct 21, 2020, 15:44 PM IST
1/6

রিয়ালিটি শো 'কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস' এর দৌলতেই বিশ্ব জুড়ে তারকাখ্যাতি পেয়েছেন কিম কার্দাশিয়ান। সম্প্রতি কার্দাশিয়ান ও জেনার গোষ্ঠী ঘোষণা করেছে, পরের মরশুমেই তাঁরা শো-টি থেকে বিদায় নেবেন। এদিকে এরই মাঝে কিম কার্দাশিয়ান স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি রিয়ালিটি শোয়ের থেকেও ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে অনেক বেশি রোজগার করতে পারবেন।

2/6

সম্প্রতি, ডেভিড লেটারম্যানের শো 'মাই নেক্সট গেস্ট নিড নো ইন্ট্রোডাকশন' এ হাজির হয়েছিলেন মডেল তথা রিয়ালিটি শো তারকা কিম কার্দাশিয়ান। সেখানেই তিনি তাঁদের শো 'কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস' এর বন্ধ হতে চলার কথা নিজেই জানান।

3/6

কিম কার্দাশিয়ান আরও জানান, তিনি 'কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস' এর গোটা সিজন থেকে যে টাকা রোজগার করতেন, তার থেকে অনেক বেশি টাকা রোজগার করতে পারেন ইনস্টাগ্রাম পোস্ট থেকে। ইনস্টাগ্রামে বিভিন্ন পণ্যদ্রব্যের স্পনসরিং ভিডিয়ো পোস্ট তাঁকে আরও অনেক বেশি টাকা দিতে পারে বলে জানান কিম। 

4/6

প্রসঙ্গত,  'কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস' এ উঠে আসে কার্দাশিয়ান পরিবারের ব্যক্তিগত জীবন এবং প্রতিদিনের রুটিন সহ আরও অনেক নাটকীয় ঘটনা। টানা ১৪ বছর চলার পর আগামী বছর বন্ধ হতে চলেছে এই শো।

5/6

এদিকে সম্প্রতি প্রকাশিত  Buzzfeed এর প্রতিবেদন অনুসারে  'কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস' শোয়ের প্রতি সিজন পিছু কিম কার্দাশিয়ান আয় করেন প্রায় ৪-৬ মিলিয়ন মার্কিন ডলার। এদিকে TMZ-এর রিপোর্ট অনুসারে যখন কিম একটি পোশাক সংস্থার বিরুদ্ধে মামলা করেছিলেন, তখন তিনি জানিয়েছিলেন, একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য তিনি ৩ লক্ষ থেকে ৫ লক্ষ মার্কিন ডলার নিয়ে থাকেন।

6/6

প্রসঙ্গত, বুধবার ২১ অক্টোবর, ২০২০, মডেল তথা রিয়ালিটি শো তারকা কিম কার্দাশিয়ান ৪০ বছরে পা দিলেন।