''ভাই সৌভিককে দিয়ে মাদক আনাতাম'' NCB- র জেরায় স্বীকার রিয়ার!

 তবে কার জন্য এই মাদক আসতো, সেবিষয়ে রিয়া এখনও কিছু বলেননি বলে জানা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 6, 2020, 07:48 PM IST
''ভাই সৌভিককে দিয়ে মাদক আনাতাম'' NCB- র জেরায় স্বীকার রিয়ার!

নিজস্ব প্রতিবেদন : ভাই সোভিককে দিয়ে মাদক আনানোর কথা NCB-র জেরায় স্বীকার করে নিয়েছেন রিয়া চক্রবর্তী। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা যাচ্ছে। তবে কার জন্য এই মাদক আসতো, সেবিষয়ে রিয়া এখনও কিছু বলেননি বলে জানা যাচ্ছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ভাই সৌভিকের সঙ্গে ১৭ মার্চ মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা জেরার মুখে স্বীকার করে নেন রিয়া। সূত্রের খবর, প্রথমে চুপ থাকলেও NCB-র বারবার প্রশ্নের মুখে তিনি অবশেষে মুখ খোলেন। ভাই সৌভিক চক্রবর্তীকে দিয়ে তিনি মাদক আনাতেন কিনা? NCB- আধিকারিকদের এপ্রশ্নের জবাবে রিয়া বলেন 'হ্যাঁ'। তবে কার জন্য মাদক আসতো, সেবিষয়ে রিয়া মুখ খোলেননি। 

আরও পড়ুন-''ভালোবাসা অপরাধ হলে সুশান্তকে ভালোবেসে গ্রেফতার হতে প্রস্তুত রিয়া'': সতীশ মানশিন্ডে

আরও পড়ুন-সুশান্ত মৃত্যুতে দিশার যোগ? ফের দিশার কোম্পানির মালিককে বান্টিকে জিজ্ঞাসাবাদ CBI-এর, ডাকা হয়েছে ৮ জুন দিশার সঙ্গে পার্টিতে উপস্থিত সকলেই...

আরও পড়ুন-''অভিনন্দন ভারত... বিচারের জন্য সবই ন্যায়সঙ্গত'', সৌভিক গ্রেফতারে মন্তব্য বাবা ইন্দ্রজিত চক্রবর্তীর

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সৌভিককে দিয়ে মাদক সুশান্তের জন্য আনাতেন, নাকি অন্য কারোর জন্য, কিংবা নিজের জন্য, এবিষয়ে রিয়া মুখ খোলেননি। এমনকি কতটা পরিমাণ মাদক, কত টাকার বিনিময়ে কেনা হয়েছিল, সেবিষয়েও রিয়া কিছুই বলেননি। রবিবার টানা ৬ ঘণ্টা জেরার পর রিয়া চক্রবর্তীকে এদিনের জন্য মুক্তি দেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। 

NCB আধিকারিক সংবাদমাধ্যমকে জানান, এদিন রিয়া দেরিতে পৌঁছনোর কারণে, তদন্ত সম্পূর্ণ হয়নি। তাই তাঁকে ফের ডাকা হয়েছে।

তবে রবিবার রিয়া চক্রবর্তীকে NCB-গ্রেফতার করেনি বলেই খবর। কারণ, ইতিমধ্যেই রিয়াকে আগামিকাল অর্থাৎ সোমবার ফের জিজ্ঞাসাবাদের জন্য হাজির থাকতে বলা বয়েছে।

আরও পড়ুন-সুশান্ত মৃত্যুতে দিশার যোগ? ফের দিশার কোম্পানির মালিককে বান্টিকে জিজ্ঞাসাবাদ CBI-এর

.