সুশান্ত মৃত্যুতে দিশার যোগ? ফের দিশার কোম্পানির মালিককে বান্টিকে জিজ্ঞাসাবাদ CBI-এর

Sep 06, 2020, 19:33 PM IST
1/10

সুশান্ত মামলায় তৃতীয় দিনের জন্য কর্ণারস্টোন স্পোর্টস অ্যান্ড ম্যানেজমেন্ট কোম্পানির CEO বান্টি সচদেবকে জিজ্ঞাসাবাদ করছে CBI। 

2/10

জানা যাচ্ছে, মৃত্যুর আগে বান্টি সচদেবের কোম্পানিতেই কাজ করতেন দিশা সালিয়ান। 

3/10

আবার কর্ণারস্টোন কোম্পানিতেই কাজ করতেন সুশান্তের আগের ম্যানেজার শ্রুতি মোদী। তাঁর পায়ে চোট লাগার পর শ্রুতির জায়গায় দিশাকে সুশান্তের ম্যানেজার হিসাবে নিয়োগ করে কর্ণারস্টোন কোম্পানি।

4/10

জানা যাচ্ছে, বান্টির কর্ণারস্টোন কোম্পানিতে সুশান্তের একটি অ্যাকাউন্টও ছিল। কর্ণারস্টোন কোম্পানির কোন প্রজেক্টের মাধ্যমে সুশান্ত কীভাবে আয় করতো, কী ধরনের বাণিজ্যিক প্রজেক্টের প্রস্তাব কর্ণারস্টোনের মাধ্যমে সুশান্তকে দেওয়া হয়েছিল? সেবিষয়টিও নিয়েও বান্টিকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে মনে করা হচ্ছে।

5/10

প্রসঙ্গত বান্টি সচদেব হলেন সোহেল খানের স্ত্রী সীমা সচদেব খানের নিজের ভাই। অর্থাৎ সোলেন খানের শ্যালক। 

6/10

আবার ক্রিকেটার রোহিত শর্মারও সম্পর্কে শ্যালক হন বান্টি সচদেব। বান্টি হলেন রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সচদেবের তুতো ভাই। 

7/10

প্রসঙ্গত, ৮ জুন মৃত্যু হয় সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ানের। যিনি কর্ণারস্টোন কোম্পানিতে চাকরি করতেন। সিদ্ধার্থ পিঠানি জানিয়েছেন, দিশার মৃত্যুর পরই আতঙ্কিত হয়ে পড়েন সুশান্ত। ১৪জুন সুশান্তেরও মৃত্যু হয়। 

8/10

সত্যিই কি দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর যোগ রয়েছে? খতিয়ে দেখছে CBI।

9/10

এদিকে সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, দিশার সঙ্গে ৮ জুন পার্টিতে যাঁরা ছিলেন, তাঁদের সকলকেই ডেকে পাঠিয়েছে CBI। তবে ওই দিন পার্টিতে দিশার বয়ফ্রেন্ড ছাড়া কে কে ছিলেন, তা এখনও জানা যায়নি।

10/10

এদিকে সুশান্ত মামলায় যে অ্যাম্বুলেন্স চালক অভিনেতার দেহ কুপার হাসপাতালে নিয়ে গিয়েছিলেন, তাঁকে CBI জিজ্ঞাসাবাদ করছে বলে খবর।