ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নে নির্বাচিত ঋতুপর্ণা-শাশ্বতর পার্সেল

ঋতুপর্ণা সেনগুপ্ত জানান, '''পার্সেল', ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নে নির্বাচিত হয়েছে, তাতে আমি খুব খুশি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 10, 2020, 09:53 PM IST
ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নে নির্বাচিত ঋতুপর্ণা-শাশ্বতর পার্সেল

নিজস্ব প্রতিবেদন : মেলবোর্ন আন্তর্জাতিক ভারতীয় ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়ের ছবি 'পার্সেল'। এবিষয়ে বলতে গিয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত জানান, '''পার্সেল', ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নে নির্বাচিত হয়েছে, তাতে আমি খুব খুশি। এটা নিয়ে তৃতীয়বার আমার ছবি ওই ফিল্ম ফেস্টিভ্যাল নির্বাচিত হল। প্রথমবার নির্বাচিত হয়েছিল রাজকাহিনী, গতবছর ছিল আহারে, এবার ফেস্টিভ্যাল যাওয়া যাচ্ছে না। ভার্চুয়ালি, শো হবে। গতকালই মেইল পেয়েছি। এটা অনেক দুর্যোগের খবরে মধ্যে ভালো খবর। অনেক ভালোভালো ছবি যাচ্ছে, তাদের সঙ্গে পার্সেলও আছে।''

পরিচালক ইন্দ্রাশিস আচার্যের ছবি 'পার্সেল' পেশায় চিকিৎসক সৌভিক তাঁর চিকিৎসক স্ত্রী নন্দিনী ও তাঁদের মেয়ে সুজার গল্প। ছবির গল্পে কেউ পার্সেলে নন্দিনীকে ফুল, উপহার ও তাঁর অতীতের নানান ছবি পাঠাতে শুরু করে। অতীতের একটি ঘটনা হঠাৎই নন্দিনীর জীবন বদলে দেয়।নন্দিনীর এই পার্সেল বন্দি জীবন নিয়েই তাঁর ছবি 'পার্সেল'-এর গল্প সাজিয়েছেন পরিচালক ইন্দ্রাশিস আচার্য।  ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছিল তাঁর এই ছবি। 

আরও পড়ুন-পরনে শাড়ি, মুখে অদ্ভুত আওয়াজ, আশুতোষ রানার 'সংঘর্ষ'এর অনুকরণে অক্ষয়ের 'লক্ষ্মী বম্ব'!!

আরও পড়ুন-'জনি জনি, ইয়েস পাপা', ছেলের সঙ্গে সুন্দর মুহূর্তের ভিডিয়ো পোস্ট করলেন KGF তারকা যশ

ইন্দ্রাশিস আচার্যের এই ছবিতে ঋতুপর্ণা ও শাশ্বত চট্টোপাধ্যায় ছাড়াও রয়েছেন শীলা মজুমদার, দামিনী বসু, অম্বরীশ ভট্টাচার্যের মতো অভিনেতা অভিনেত্রীকে। গতবছর মুক্তি পেয়ছিল ছবিটি। ঋতুপর্ণা জানান আগামী ১৫ অক্টোবর ফের একবার মুক্তি পাচ্ছে 'পার্সেল' ছবিটি।

.