Roddur Roy Arrested: গোয়ায় গ্রেফতার, কলকাতায় আনা হল রোদ্দুর রায়কে

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগে গ্রেফতার বিতর্কিত ইউটিউবার। রাতে লালবাজারের লকআপে রাখা হবে তাঁকে।

Updated By: Jun 8, 2022, 10:15 PM IST
Roddur Roy Arrested: গোয়ায় গ্রেফতার, কলকাতায় আনা হল রোদ্দুর রায়কে

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় রোদ্দুর রায়। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগে গোয়ায় তাকে গ্রেফতার করেছে পুলিস। বিতর্কিত ইউটিবারকে ট্রানজিট রিমান্ডে এবার আনা হল কলকাতায়। রাতে রাখা হবে লালবাজারের লকআপে। 

ঘটনার সূত্রপাত্র গত সপ্তাহের মঙ্গলবার। সেদিন কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠানের পর আচমকাই প্রয়াত হন বলিউডের গায়ক কেকে। মাত্র ৫৪ বছর বয়সে কীভাবে মৃত্য়ু হল শিল্পীর? স্রেফ গাফিলতির অভিযোগ নয়, এই ঘটনাকে কেন্দ্র করে এখন রীতিমতো রাজনৈতিক তরজা চলছে।

আরও পড়ুন: Singer Sidhu Moose Wala Murder Case: সংগীতশিল্পী মুসেওয়ালা হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড কে, জানিয়ে দিল দিল্লি পুলিস

এদিকে কেকে-র মৃত্য়ুর পর ফেসবুকে লাইভে আসেন রোদ্দুর রায়। একবারও মমতা বন্দ্য়োপাধ্যায়ের নাম শোনা যায়নি তাঁর মুখে। তবে, ফেসবুক লাইভে দিদি সম্বোধনে একের এক কুরুচিকর মন্তব্য করতে থাকেন রোদ্দুর। মমতার প্রশাসনিক বৈঠক নিয়েও প্রশ্ন তোলেন বিতর্কিত এই ইউটিউবার। এমনকী, রেয়াত করেননি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কেও। রোদ্দুরের বিরুদ্ধে একাধিক থানায় অভিযোগ দায়ের করা হয়। 

আরও পড়ুন: Sunny leone : অতীত জানলে ঘৃণা করবে ছেলেমেয়েরা? আশঙ্কায় সানি

গতকাল মঙ্গলবার গোয়ায় গ্রেফতার করা হয় রোদ্দুর রায়কে। পুলিস সূত্রে খবর, ঘড়িতে পৌনে ৯টা। এদিন রাতে রোদ্দুরকে সঙ্গে নিয়ে কলকাতা বিমানবন্দরে নামেন পুলিস আধিকারিকরা। বিমানবন্দর থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় লালবাজারে। 

পুলিসি ঘেরাটোপে বিমানবন্দর থেকে বেরিয়ে স্বমেজাজেই ছিলেন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়। সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি। বরং 'মিডিয়া'-কে নিরাপদ দূরত্বে থাকার পরামর্শ দেন তিনি। পুলিসের গাড়িতে ওঠার আগে আবার রোদ্দুকে বলতে শোনা যায়, 'জয় মোকসা। লং লিভ হিউম্যান রাইটস'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.