Rupankar Bagchi: অশ্রাব্য গালিগালাজ! পোস্টঅফিসে কর্মীদের সঙ্গে এ কী ব্যবহার সস্ত্রীক রূপঙ্করের...

Rupankar Bagchi Viral Video: এমনকী তারকা হওয়ার সুবিধে নেওয়ার অভিযোগও উঠেছে তাদের বিরুদ্ধে। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রূপঙ্করকে অশ্রাব্য গালি দিতেও শোনা যাচ্ছে। 

Updated By: Mar 11, 2024, 05:20 PM IST
Rupankar Bagchi: অশ্রাব্য গালিগালাজ! পোস্টঅফিসে কর্মীদের সঙ্গে এ কী ব্যবহার সস্ত্রীক রূপঙ্করের...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিতর্কে রূপঙ্কর বাগচী ও তাঁর স্ত্রী চৈতালি লাহিড়ী। পোস্ট অফিসে আধার কার্ড সংক্রান্ত কাজ করাতে গিয়ে মেজাজ হারালেন স্বামী-স্ত্রী। শুধু তাইই নয়, সেই সঙ্গে অসাংবিধানিক শব্দবন্ধ ব্যবহার করেই আলোচনার কেন্দ্রবিন্দুতে এলেন গায়ক। পোস্ট অফিসে আধার কার্ড আপডেট করতে গিয়েছিলেন সস্ত্রীক রূপঙ্কর বাগচী। আর সেখানেই ঘটে বিপত্তি। অভিযোগ, সরকারি কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন গায়ক এবং তাঁর স্ত্রী।

আরও পড়ুন, Iman Chakraborty: ঊষা উত্থুপ থেকে ফকিরা,নাচে-গানে-রঙে রাঙিয়ে দিল ইমনের বসন্ত উৎসব

এমনকী তারকা হওয়ার সুবিধে নেওয়ার অভিযোগও উঠেছে তাদের বিরুদ্ধে। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রূপঙ্করকে অশ্রাব্য গালি দিতেও শোনা যাচ্ছে। বেলগাছিয়া পোস্ট অফিসের সরকারী কর্মচারী দেবারতী দেবী রূপঙ্কর ও চৈতালির একটি ভিডিয়ো পোস্ট করে লম্বা বক্তব্যও লেখেন। ওই পোস্টের সকলেই রূপঙ্কর-চৈতালীর ‘ঔদ্ধত্যে’ নিয়ে প্রশ্ন তোলেন অফিসের কর্মীরা।

দেবারতী দেবী পোস্টে লেখেন, 'পেশায় গায়ক রূপঙ্কর বাগচী মহাশয় আজ সস্ত্রীক আমাদের পোস্ট অফিসে আসেন আধারের কাজ করাতে। প্রথমে সাড়ে বারোটা নাগাদ জনৈক চৈতালি লাহিড়ী (পরে বোঝা গেল উনি রূপঙ্কর বাবুর স্ত্রী ) এসে আধার নথিভুক্তিকরণের জন্য থাকা কর্মীকে বলেন উনি রাজ্য সরকারের মহিলা সুরক্ষা দপ্তর থেকে আসছেন, ওনাকে "তক্ষুনি" করে দিতে হবে। প্রত্যুত্তরে আধার কর্মী বলেন, তিনি করে দেবেন কিন্তু আগে যারা সেই সকাল থেকে লাইনে দাঁড়িয়ে আছেন তাদের করে তারপর..

প্রতিদিন আমাদের অফিসের সদর দরজা সকাল দশটায় খোলা মাত্র দেখি প্রচুর লোক লাইন দিয়ে দাঁড়িয়ে আছেন... এই লাইনের জন্য তারা স্বভাবতই দশটার আরো আগে থেকেই দাঁড়ান। এই অবস্থায় কোনোমতেই একজন শিল্পীকে সেই সকাল থেকে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকা মানুষগুলিকে টপকিয়ে আগে সার্ভিস দেওয়া সম্ভব নয়, অন্তত নীতিগত ভাবে তো নয়ই..'

ওই সরকারি কর্মচারীর অভিযোগ, 'এটা বুঝিয়ে বলার পরেও তিনি রীতিমতো "পাওয়ারফুল শিল্পীপত্নী" সুলভ আচরণ করেন এবং নিজেই স্বঘোষিত ভাবে বলেন যে উনি দুপুর দেড়টার সময় ফের আসবেন। দেড়টার বদলে ওনাদের কাজ ১:৩৫ এ শুরু হয়, তাতেই রূপঙ্কর বাবুর শৈল্পিক সত্ত্বায় আঘাত লাগে। ওনার স্ত্রী চৈতালি দেবীর বক্তব্য অনুযায়ী "মুড়ি মুড়কি এক করলে চলবে না, বুঝতে হবে কাকে আগে করতে হবে"... অর্থাৎ ওনারা দামী মুড়কি আর সকাল থেকে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকা মানুষগুলি সস্তার মুড়ি। ইতিমধ্যে আমরা অর্থাৎ উক্ত ডাকঘরে থাকা কর্মীরা ছুটে যাই, ওনাকে বোঝানোর চেষ্টা করি.. বলি যে আপনারা দরকার পড়লে আলাদা ভাবে বলতেন, আমরা এনাদের করে শেষ বেলার দিকে আপনাদের সময় করে দিতাম, ইত্যাদি..

কিন্তু অহঙ্কারবশত বাগচিবাবু ভুলে যান যে উনি একজন কর্তব্যরত সরকারী কর্মচারীর সাথে কী ব্যবহার করছেন, তাই ঔদ্ধত্যপূর্ণ ভাবে বলেন "F_u*c@k you".. তারপর আমরা সকল কর্মী এবং সেখানে উপস্থিত কিছু কাস্টমারেরা সম্মিলিত ভাবে জোর গলায় ওনার "unparliamentary" শব্দবন্ধের বিরুদ্ধে প্রতিবাদ করলে বাগচিপত্নী স্বামীকে বগলদাবা করে পিছু হটতে বাধ্য হন...

আমার একটাই কথা এই গায়ক মহাশয় এতোটা স্পর্ধা পান কোথা থেকে? আমাদের অনেক ব্যস্ত কাস্টমারেরা থাকেন যারা অনলাইন slot booking করে আধারের কাজ করিয়ে থাকেন.. কিন্তু সেই বলে আমি মহিলা দপ্তরের কর্মী, আমি দেরী করে আসবো আর যাদের আগে হওয়ার কথা তারা মুড়ি বলে আমি মুড়কি,, ইয়ে মানে গায়ক / গায়কপত্নী হয়ে সুবিধা নিয়ে চলে যাবো, এটা ভাবেন কোন আক্কেলে?? (প্রথমে গালাগালি দিলে আমি বাধ্য হয়ে ভিডিও করতে শুরু করি, তাই ওনার অসভ্যতার সম্পূর্ণটি এই ক্যামেরা বন্দী করতে পারিনি)'

প্রসঙ্গত, এর আগেও 'হু ইজ কেকে' বলা নিয়েও চরমভাবে ট্রোল হয়েছিলেন রূপঙ্কর বাগচী।  নানা ভাবে কটাক্ষের সম্মুখীন হতে হয় তাঁকে। 

আরও পড়ুন, Nitin Desai: অস্কারের মঞ্চে শেষ শ্রদ্ধা 'লগান'খ্যাত শিল্প নির্দেশক নিতিন দেসাইকে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.