Arijit Singh-Rupankar Bagchi: ‘হু ইজ অরিজিৎ সিং ম্যান?’, ফের কটাক্ষের মুখে রূপঙ্কর...

Arijit Singh-Rupankar Bagchi: সম্প্রতি কলকাতায় এসেছিলেন অরিজিৎ সিং। তাঁর কনসার্টের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সহ-শিল্পী থেকে শুরু করে শ্রোতাদের প্রতি তাঁর দায়বদ্ধতা দেখে আর তাঁর গান শুনে মুগ্ধ কলকাতাবাসী। এরই মাঝেই সোশ্যাল মিডিয়ায় প্রায় দেড় বছর আগে আপলোড হওয়া অরিজিৎ সিংয়ের প্রোফাইল পিকচারে শনিবার রাতে মন্তব্য করে বসেন রূপঙ্কর।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 26, 2023, 04:21 PM IST
Arijit Singh-Rupankar Bagchi: ‘হু ইজ অরিজিৎ সিং ম্যান?’, ফের কটাক্ষের মুখে রূপঙ্কর...

Arijit Singh, Rupankar Bagchi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুমাস আগেই কেকে-র বিরুদ্ধে মন্তব্য করে জোর বিপাকে পড়েছিলেন রূপঙ্কর বাগচী। এরপর থেকেই নানা কারণেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয় রূপঙ্করকে। শনিবার রাতে ফের মন্তব্য করে বিতর্কের মুখে পড়েন গায়ক। সম্প্রতি কলকাতায় এসেছিলেন অরিজিৎ সিং। তাঁর কনসার্টের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সহ-শিল্পী থেকে শুরু করে শ্রোতাদের প্রতি তাঁর দায়বদ্ধতা দেখে আর তাঁর গান শুনে মুগ্ধ কলকাতাবাসী। এরই মাঝেই সোশ্যাল মিডিয়ায় প্রায় দেড় বছর আগে আপলোড হওয়া অরিজিৎ সিংয়ের প্রোফাইল পিকচারে শনিবার রাতে মন্তব্য করে বসেন রূপঙ্কর।

আরও পড়ুন- Zee 24 Ghanta Ananya Samman 1429: দরিয়ায় সুরের সাম্পান ভাসিয়েই জি ২৪ ঘণ্টা অনন্য সম্মানে ভূষিত শান্তনু মৈত্র

ছবিটিতে দেখা যাচ্ছে, স্টেজে মাথা ঠেকিয়ে প্রণাম করছেন অরিজিৎ সিং। সেই ছবিতে লাভ প্রতিক্রিয়া দিয়েছেন রূপঙ্কর। পাশাপাশি সেই ছবির কমেন্ট বক্সে তিনি লিখেছেন, ‘ভালোবাসা নিও’। এই মন্তব্য করা মাত্রাই কিছু নেটিজেন তাঁকে নিয়ে কটাক্ষ করতে শুরু করেন। অনেকেই লেখেন, ‘হু ইজ অরিজিৎ সিং ম্যান?’। মন্তব্য দেখেই বোঝাই যাচ্ছে, কেকে বিতর্ক থেকে এখনও বেরোতে পারেনি নেটপাড়ার একাংশ। এক নেটিজেন লেখেন, ‘আবার অরিজিৎ সিংকে নিয়ে ইনসিকিউরিটিতে ভুগছেন নাকি? অন্য এক নেটিজেন লেখেন, ‘ওর উপর নজর দেবেন না প্লিজ। ওকে বাঁচতে দিন।’ হাসির ইমোজিতে ভরিয়ে দিয়েছেন অনেকেই। রূপঙ্করের মন্তব্য ঘিরে উঠেছে হাসির রোল। রূপঙ্করের পাশে দাঁড়িয়েছেন এক নেটিজেন। তিনি লিখেছেন, ‘অনভিপ্রেত, সে কথা একবাক্যে সবাই স্বীকার করে নিয়েছে এমন কী উনি নিজেও। আবেগের বশে হোক বা যে কোন কারণেই হোক, উনি যা বলে ফেলেছেন, তা যদি নিন্দনীয় হয়, তবে পরবর্তীতে যে পরিকল্পিত আক্রমণ আপনারা করে চলেছেন, তা নিন্দার যোগ্য।’

আরও পড়ুন- Akshay Kumar: 'ভারতই আমার কাছে সবকিছু', কানাডার নাগরিকত্ব ফেরাতে বড় পদক্ষেপ নিলেন অক্ষয়

অরিজিৎ সিংয়ের ছবিতে রূপঙ্করের এই মন্তব্য ফের উসকে দিল ২০২২ সালের ৩১ মে-র সেই ঘটনা। রূপঙ্করের একটি ভিডিয়ো ও তারপর আচমকা কেকে-র মৃত্যু, ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। বিতর্ক, কটাক্ষ পেরিয়ে প্রাণনাশের হুমকিও পেয়েছিলেন রূপঙ্কর। এমনকী পুলিসি নিরাপত্তাও নিতে হয়েছিল গায়ককে। যদি ঐ ভিডিয়োর জন্য ক্ষমা চেয়েছিলেন গায়ক। তিনি জানিয়েছিলেন তিনি নিজেও কেকে-র ফ্যান। তবে তাঁর ক্ষমা চাওয়াতেই ঘটনার নিষ্পত্তি হয়নি। রূপঙ্করের মন্তব্য ও সেই মন্তব্য নিয়ে ট্রোল দেখে বোঝাই যাচ্ছে যে, এখনও অনুরাগীদের মনে দগদগে রয়েছে সেই স্মৃতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.