Saif-র চার সন্তানের মধ্যে বয়সের ফারাক কত জনেন?

২১ ফেব্রুয়ারি নতুন করে বাবা হন সইফ আলি খান 

Updated By: Feb 22, 2021, 04:52 PM IST
Saif-র চার সন্তানের মধ্যে বয়সের ফারাক কত জনেন?
সারা, ইব্রাহিম, তৈমুরের সঙ্গে সইফ

নিজস্ব প্রতিবেদন : সবে সবে দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। দ্বিতীয়বার মা হওয়ার পর করিনাকে নিয়ে যেমন পেজ থ্রির পাতা সরগরম হয়ে উঠতে শুরু করেছে, তেমনি সইফ আলি খানকে নিয়েও শুরু হয়েছে জোর চর্চা। তৈমুরের ভাইয়ের নাম কী রাখা হবে, সে বিষয়ে কোনও আভাস এখনও মেলেনি। তবে চতুর্থবার বাবা হওয়ার পর সইফকে নিয়েও বিভিন্ন মিমে ভরে উঠেছে সামাজিক মাধ্যম। সইফ আলি খানের চার সন্তানের মধ্যে বয়সের পার্থক্য কত জানেন!

কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান (Sara Ali Khan)। কেদারনাথের পর সিম্বা, লভ আজকাল পার্ট টু, কুলি নম্বর ওয়ানে অভিনয় করেন সারা। বর্তমানে আতরঙ্গি রে-র শ্য়ুটিংও শুরু করেছেন সইফ কন্যা। এই সিনেমায় অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সারা। বছর ২৫-এর সারা যে বলিউডের (Bollywood) প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠবেন এক সময়, তা মনে করেন অনেকেই। প্রসঙ্গত ১৯৯৫ সালের ১২ অগাস্ট জন্ম হয় সারা আলি খানের।

আরও পড়ুন : প্রথম ভাত খেল 'রাজশ্রীর' ছেলে যুবান, দেখুন ভিডিয়ো

সারার জন্মের ৬ বছর পর জন্ম হয় ইব্রাহিম খানের। ২০০১ সালের ৫ মার্চ জন্ম হয় সইফ, অমৃতার দ্বিতীয় সন্তানের। বছর ১৯-এর ইব্রাহিম খান বলিউডে রাখতে জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন : যুবানের অন্নপ্রাশন, রাজকীয় আয়োজন রাজ, শুভশ্রীর

অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে করিনা কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সইফ আলি খান। করিনার সঙ্গে সইফের বিয়ের পর ২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুর আলি খানের। তৈমুরের জন্মের ৪ বছর পর অর্থাত ২০২১-এর ২১ ফেব্রুয়ারি জন্ম হয় সইফের চতুর্থ সন্তানের। যা নিয়ে এই মুহূর্তে সরগরম পেজ থ্রির পাতা।

.