প্রথম ভাত খেল 'রাজশ্রীর' ছেলে যুবান, দেখুন ভিডিয়ো

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফ্যান পেজের তরফে সেই ভিডিয়ো শেয়ার করা হয়। 

Updated By: Feb 22, 2021, 04:02 PM IST
প্রথম ভাত খেল 'রাজশ্রীর' ছেলে যুবান, দেখুন ভিডিয়ো
যুবানকে কোলে নিয়ে রাজ, শুভশ্রী

নিজস্ব প্রতিবেদন : প্রথম ভাত খেল যুবান। হলুদ রঙের পাঞ্জাবি পরে দাদুর কোলে বসে মুখেভাত হল রাজশ্রীর ছেলের। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফ্যান পেজের তরফে সেই ভিডিয়ো শেয়ার করা হয়। যেখানে দাদুর কোলে চুপ করে বসে ভাত খেতে দেখা যায় যুবানকে। ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরপরই তা ভাইরাল হয়ে যায়। 

রাজ, শুভশ্রীর ছেলের অন্নপ্রাশনের ভিডিয়ো দেখে, টলিউডের তারকা জুটির ভক্ত এবং অনুরাগীরা খুশি হয়ে যান। ফলে অভিনেত্রীর ফ্যান পেজের তরফে যুবানের অন্নপ্রাশনের ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসার কয়েক মিনিটের মধ্যেই তা মন কেড়ে নেয় দর্শকদের। 

দেখুন...

 

অন্নপ্রাশন

Posted by Subhashree Ganguly Fan Club Howrah on Monday, February 22, 2021

কলকাতায় নয়, হালিশহরে বসে যুবানের অন্নপ্রাশনের আসর। হালিশহরে রবিবার রাজের ৪৬-এর জন্মদিন পালন করা হয়।  রাজের জন্মদিনের পর সোমবার হালিশহরে বসে টলিউডের তারকা জুটির ছেলের মুখেভাতের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের পাশাপাশি আর কে  কে যুবানের অন্নপ্রাশনে হাজির হচ্ছেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। 

আরও পড়ুন : যুবানের অন্নপ্রাশন, রাজকীয় আয়োজন রাজ, শুভশ্রীর

জন্মের পরপরই কার্যত তারকা হয়ে যায় রাজ, শুভশ্রীর ছোট্ট ছেলে যুবান চক্রবর্তী। সেই কারণে জন্মের পরই যুবানের নামে খুলে যায় বেশ কয়েকটি ফ্যান পেজ। ওইসব ফ্যান পেজের তরফে যুবানের একের পর এক ছবি এবং ভিডিয়ো শেয়ার করা হয়। 

আরও পড়ুন : 'আমার পৃথিবী', রাজ-যুবানকে দেখে আপ্লুত শুভশ্রী

এদিকে যুবান খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে। যুবানের অন্নপ্রাশন উপলক্ষ্যে সবাই যাতে তাঁদের ছেলেকে আশীর্বাদ করেন, ভালবাসেন, সে বিষয়ে প্রার্থনা করেন রাজ চক্রবর্তী। ছেলের সঙ্গে নিজের ছবি প্রকাশ করে সামাজিক মাধ্যমে প্রত্যেকের আশীর্বাদ চেয়ে নেন টলিউডের জনপ্রিয় পরিচালক।