সইফ-করিনার বাড়ির গেটের নিচে গোপনে ক্যামেরা লুকিয়ে রাখলো পাপারাৎজি, তারপর?

বুধবার যা ঘটল, তাতে কিছুটা হতহতচকিতই হলেন সইফ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 10, 2020, 04:13 PM IST
সইফ-করিনার বাড়ির গেটের নিচে গোপনে ক্যামেরা লুকিয়ে রাখলো পাপারাৎজি, তারপর?

নিজস্ব প্রতিবেদন : পাপারাৎজি মহলে সইফ-করিনা এবং তাঁদের ছোট্ট নবাব তৈমুর বেশ জনপ্রিয়। তাঁরা যেখানেই যান না কেন, সেখানেই পৌঁছে যায় পাপারাৎজির ক্যামেরা। তাঁদের ছবি ও ভিডিয়ো লেন্সবন্দী করতে হুড়োহুড়ি পড়ে যায়। সইফ-করিনাকেও কখনও ক্যামেরার সামনে পোজ দিতে বিরক্ত হতে দেখা যায় না। তবে বুধবার যা ঘটল, তাতে কিছুটা হতহতচকিতই হলেন সইফ।

ঠিক কী ঘটেছে?

বুধবার করিনাকে নিয়ে বাড়িতে ঢোকার সময় সইফের নজরে যা আসে, তাতে তিনি হতবাক। অভিনেতা খেয়াল করেন পাপারাৎজিরা তাঁদের ভিডিয়ো নেওয়ার জন্য অ্যাপার্টমেন্টের গেটের নিচে গোপনে ক্যামেরা লুকিয়ে রেখেছেন। হতবাক সইফ জিজ্ঞাসা করেন, 'গেটের নিচে ক্যামেরা?' তবে কেউ কিছু বলার আগেই সইফ ভিতরে ঢুকে যান। বেবোকেও কোনও প্রতিক্রিয়া না দেখিয়ে ভিতরে চলে যেতে দেখা যায়। পরে করিনা ফের নিজের গাড়ি থেকে নামার সময় ক্যামেরাবন্দী হন।

আরও পড়ুন-'বব বিশ্বাস'-এর শ্যুটিংয়ে বিকে পাল অ্যাভিনিউতে অভিষেক বচ্চন

আরও পড়ুন-বাড়িতেই 'কানহা' গানের সঙ্গে নাচের অনুশীলনে ব্যস্ত জাহ্নবী কাপুর

খুব শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা। তা নিয়ে অনুরাগীদের মধ্যে উৎসাহের অন্ত নেই। পাপারাৎজিরাও সইফ-করিনার নানান মুহূর্ত লেন্সবন্দী করতে চান। সেকারণেই যে তাঁরা এমনটা করেছেন, তা বলাই বাহুল্য। এদিকে তাঁর আগামী ছবি 'আদিপুরুষ' নিয়ে মন্তব্য করে সম্প্রতি বিতর্কে জড়িয়েছেন সইফ। যে ছবিতে লঙ্কেশ্বর বারণের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সইফ সম্প্রতি বলেন ছবিতে রাবণের সীতহরণকে মানবিক দৃষ্টিতে তুলে ধরা হবে। আর এতেই গেরুয়া শিবিরের রোষানলে পড়েন অভিনেতা। যদিও চাপের মুখে ক্ষমাও চেয়ে নেন সইফ।

.