UP Shocker: কিশোরীকে ধর্ষণের পর গরম লোহা দিয়ে মুখে নাম খোদাই করল যুবক!

অভিযুক্ত যুবক ওই কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। ওই কিশোরী তাতে রাজি হয়নি। আর সেই আক্রোশেই ওই যুবক...

Updated By: Apr 30, 2024, 05:08 PM IST
UP Shocker: কিশোরীকে ধর্ষণের পর গরম লোহা দিয়ে মুখে নাম খোদাই করল যুবক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাড়হিম ঘটনা যোগী রাজ্যে! কিশোরীকে ধর্ষণের পর গরম লোহা দিয়ে নির্যাতিতার মুখে নিজের নাম লিখে দিল যুবক। ভয়ংক এই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশে। আরও অভিযোগ, যুবকের পরিবারের মদতেই এই নির্যাতনের ঘটনা ঘটেছে। পুলিসকে নির্যাতিতা কিশোরী জানিয়েছে, ওই যুবক প্রথমে তাকে যৌন নির্যাতন করে। তারপর গরম লোহার রড দিয়ে দিয়ে তার মুখে নিজের নাম লিখে দেয়। ঘটনার পরই থেকেই অভিযুক্ত পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। 

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখিমপুরে। এই ঘটনা সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, ১৭ বছর বয়সি ওই কিশোরীকে অভিযুক্ত যুবক অপহরণ করে তিন দিন বাড়িতে রেখে দিয়েছিল। তারপর বাড়িতেই ওই কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত। চরম অত্যাচার চালায়। ৩ দিন পর কোনওরকমে ওই বাড়ি থেকে পালিয়ে আসে নির্যাতিতা কিশোরী। তারপরই পুলিসের কাছে গিয়ে ওই যুবকের নামে অভিযোগ দায়ের করে সে।

পুলিসকে লিখিত অভিযোগে ওই কিশোরী জানিয়েছে, ১৯ এপ্রিল দোকানে গিয়েছিল সে। দোকান থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত যুবক তাকে তুলে নিয়ে যায়। বাড়িতে আটকে রাখে। ধর্ষণ করে। ধর্ষণের পর গরম লোহা দিয়ে ওই যুবক তার মুখে নিজের নাম খোদাই করে দেয়। জানা গিয়েছে, অভিযুক্ত যুবক ওই কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। ওই কিশোরী তাতে রাজি হয়নি। আর সেই আক্রোশেই ওই যুবক ওই কিশোরীকে তুলে নিয়ে এসে ধর্ষণ করে ও শারীরিক অত্যাচায় চালায় বলে প্রাথমিক তদন্তে মনে করেছে পুলিস।

তবে উত্তরপ্রদেশে এটা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। বিজেপি শাসিত উত্তরপ্রদেশে এর আগেও সামনে এসেছে একের পর এক ন্যক্কারজনক ঘটনা। পিলভিটের একটি ঘটনা কিছুদিন আগে সামনে এসেছিল। যেখানে ধর্ষণে গর্ভবতী যুবতীকে জোর করে তাঁকে গর্ভপাতের বড়ি খাওয়ানোর চেষ্টার অভিযোগ ওঠে। কিন্তু সেই গর্ভপাতের বড়ি খেতে অস্বীকার করায়, অভিযুক্ত অ্যাসিড খাইয়ে দেয় নির্যাতিতাকে। প্রায় দেড় মাস ধরে যমে মানুষে টানাটানি চলে। শেষে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় ওই নির্যাতিতার।

আরও পড়ুন, Kolkata Record 43 Degree: তপ্ত কড়াইয়ে জ্বলছে কলকাতা, ৭০ বছর পর ফের রেকর্ড ৪৩! আরও চড়বে পারদ?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.