অর্থের জন্য তৈমুরকে বিক্রি করে দেবেন সইফ? বাগড়া দিলেন করিনা!

হেসে ফেলেন সইফ 

Updated By: Oct 29, 2018, 04:40 PM IST
অর্থের জন্য তৈমুরকে বিক্রি করে দেবেন সইফ? বাগড়া দিলেন করিনা!

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে তাঁর 'বাজার'। যার প্রমোশন নিয়ে ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছেন সইফ আলি খান। কিন্তু, নতুন সিনেমার প্রমোশন করতে গিয়ে সইফ কি বললেন জানেন?
সম্প্রতি এক সাক্ষাতকারে হাজির হলে তৈমুরের বিষয়ে সইফকে জিজ্ঞাসা করা হয়। বাবার সিনেমার প্রমোশনে কেন ছোট্ট নবাবকে আনা হয় না, তা নিয়ে ছোটে নবাবকে প্রশ্ন করেন সঞ্চালক। যা শুনে প্রথমে হেসে ফেলেন সইফ। পরে বলেন, এটা বেশ ভাল চিন্তাভাবনা। নিজের সিনেমার প্রমোশনের জন্য তৈমুরকে তিনি নিয়ে আসতে পারেন ক্যামেরার সামনে। কিন্তু,অসুবিধা একটাই।

আরও পড়ুন : বড়সড় অঘটন অর্জুন রামপালের জীবনে
তৈমুরকে নিয়ে আসা নিয়ে কিসের সমস্যা? এমন প্রশ্ন করা হলে সইফ বলেন, তৈমুরকে নিয়ে সিনেমার প্রমোশনে হাজির হতে দেবেন না তাঁর স্ত্রী করিনা কাপুর খান। ছেলেকে সামনে এনে সিনেমার প্রমোশন করানো একেবারেই অনুচিত এবং নিচু মানসিকতার প্রকাশ। এমনই মনে করেন বেগম সাহেবা।  আর সেই কারণেই কোনওভাবেই তৈমুরকে নিয়ে এসে সিনেমার প্রমোশন তিনি করাবেন না বলে জানান সইফ। তবে তৈমুরকে সামনে এনে যদি ব্যবসা করা যায়, তাহলে ক্ষতি কী বলেও প্রশ্ন তোলেন সইফ। যদিও পুরোটাই মজার ছলে।

আরও পড়ুন : রাখি 'নিন্মরুচির চরিত্রহীন' মহিলা, ফুঁসছেন তনুশ্রী
'তোমার ছেলেকে তুমি বিক্রি করতে পার না' বলে নাকি সইফকে কথা শোনান করিনা। তবে স্ত্রীর প্রশ্নের পর কেন বলে পাল্টা প্রশ্ন তোলেন সইফও। তবে করিনার সঙ্গে এই ধরনের কথোপকথন নেহাতই মজার ছলেই হয়েছিল বলেও স্পষ্ট করে  দেন বলিউড অভিনেতা।
এদিকে 'বাজার'-এর পর বর্তমানে আরও একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সইফ আলি খান। যেখানে তাঁকে নাগা সাধুর ভূমিকায় দেখা যায়। অন্যদিকে করিনা ব্যস্ত করণ জহরের 'তখত' নিয়ে। অক্ষয় কুমারের বিপরীতে আরও একটি সিনেমায় স্বাক্ষর করে ফেলেছেন বেবো বেগম।

.