হরেক্স-এর মিশেল রাগিনি এম এম এস রিটার্নসে সমকামিতা নিয়ে কী বললেন করিশ্মা!

‘রাগিনি রিটার্নস'-এ সমকামী চরিত্রে অভিনয় করতে কোনও অসুবিধা হয়নি। সাক্ষী প্রধানও তাঁর সঙ্গে সহযোগিতা করেছেন। একে অপরের সঙ্গে সহযোগিতার ফলেই রাগিনি রিটার্নসের শুটিংয়ের সময় কোনও অসুবিধা হয়নি। এবার এমনই জানিয়েছেন অভিনেত্রী করিশ্মা শর্মা।

Updated By: Jan 24, 2018, 08:36 PM IST
হরেক্স-এর মিশেল রাগিনি এম এম এস রিটার্নসে সমকামিতা নিয়ে কী বললেন করিশ্মা!

নিজস্ব প্রতিবেদন : ‘রাগিনি রিটার্নস'-এ সমকামী চরিত্রে অভিনয় করতে কোনও অসুবিধা হয়নি। সাক্ষী প্রধানও তাঁর সঙ্গে সহযোগিতা করেছেন। একে অপরের সঙ্গে সহযোগিতার ফলেই রাগিনি রিটার্নসের শুটিংয়ের সময় কোনও অসুবিধা হয়নি। এবার এমনই  বললেন অভিনেত্রী  করিশ্মা শর্মা

'হরর এন্ড সেক্স'-এর মিশেলে সম্প্রতি প্রকাশ্যে আসে  কেন ঘোষ পরিচালিত রাগিনি রিটার্নসের ট্রেলার। ওই ট্রেলারে বেশ সাহসী অবতারেই দেখা গিয়েছে করিশ্মা শর্মা এবং সাক্ষী প্রধানকে। ট্রেলার সামনে আসার পর শুরু হয় জোর গুঞ্জন। প্রকাশ্যে সমকামিতাতে তুলে ধরা নিয়ে অনেকেই রাগিনি রিটার্নসের বিরুদ্ধে সমালোচনা করেছেন। কিন্তু, কোনও বিতর্কেই শেষ পর্যন্ত কান দেননি করিশ্মা শর্মা বা সাক্ষী প্রধান। 

আরও পড়ুন : ভাঙল বাঁধন, হরেক্সের মিশেলে মুক্তি পেল রাগিনি রিটার্নসের ট্রেলার 

একতা কাপুরের হরর-থ্রিলার ফিল্ম রাগিনি এমএমএস মুক্তি পায় ২০১১-য়। ‌যার মূল ভূমিকায় ছিলেন রাজকুমার রাও এবং কাইনাজ মতিবালা। তখন বেস্ট হরর ফিল্মের শিরোপা পেয়েছিল ওই সিনেমা।

 

.