সলমন শুধুই বন্ধু, বললেন মিস ভান্তুর

অনেক দিন ধরেই গুঞ্জনটা চলছিল। প্রশ্ন একটাই- সলমন খানের সঙ্গে য়ুলিয়া ভান্তুরের সম্পর্কটা ঠিক কী? কেউ কেউ তো তাদের বিয়েও দিয়ে দিয়েছিলেন। কিন্তু, আসল কথাটা এবার নিজে মুখেই জানিয়ে দিলেন য়ুলিয়া। সম্প্রতি এক সাক্ষাতকারে মিস ভান্তুর বলেছেন, "সলমন আর আমি শুধুই বন্ধু। আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। এগুলো ভিত্তিহীন গুজব ছাড়া আর কিছু নয়।"

Updated By: Aug 26, 2016, 04:55 PM IST
সলমন শুধুই বন্ধু, বললেন মিস ভান্তুর

ওয়েব ডেস্ক: অনেক দিন ধরেই গুঞ্জনটা চলছিল। প্রশ্ন একটাই- সলমন খানের সঙ্গে য়ুলিয়া ভান্তুরের সম্পর্কটা ঠিক কী? কেউ কেউ তো তাদের বিয়েও দিয়ে দিয়েছিলেন। কিন্তু, আসল কথাটা এবার নিজে মুখেই জানিয়ে দিলেন য়ুলিয়া। সম্প্রতি এক সাক্ষাতকারে মিস ভান্তুর বলেছেন, "সলমন আর আমি শুধুই বন্ধু। আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। এগুলো ভিত্তিহীন গুজব ছাড়া আর কিছু নয়।"

আরও পড়ুন- শাহরুখের নিউ লুক, ইন্টারনেটে ফাঁস ইমতিয়াজ আলির ছবির শুটিং দৃশ্য

তবে য়ুলিয়া এই স্বীকারোক্তি দিলেও লোকে শুনলে তো! অনেকেই প্রশ্ন তুলছেন, শুধুই যদি "বন্ধু" হন তাহলে সল্লু মিঁঞার সঙ্গে প্রতি পদে তাঁকে কেন দেখা যাচ্ছে? বর্তমানে, "টিউবলাইট"-এর শ্যুটিয়ে যেমন লাদাখে সলমনের সঙ্গেই রয়েছেন য়ুলিয়া। কিছুদিন আগে অর্পিতা খানের জন্মদিনের পার্টিতেও খান পরিবারের সঙ্গেই দেখা গিয়েছিল মিস ভান্তুরকে। তাই বলা হচ্ছে শুধু বন্ধু হলে কী আর এতটা ঘণিষ্ঠতা হয়? তা অবশ্য যে যাই বলুক আপাতত ভান্তুরেই ভরসা রাখা যাক...বাকিটা বলবে আগামী।

আরও পড়ুন- সলমনের বোনের বাড়িতে চুরি, ৩ লাখ টাকা-গয়না নিয়ে পালাল চোর

.