Salman Khan in Kolkata: কলকাতায় সলমানের ‘দা-বাং ট্যুর’! টিকিটের দাম ছুঁল ৩ লক্ষ...

Salman Khan's Da-Bangg Tour in Kolkata: উত্তেজনায় ফুটছে মেগাস্টারের অনুরাগীরা। কাটতে চলেছে খরা। দীর্ঘ ১৪ বছর পর কলকাতায় পা রাখতে চলেছেন সলমান খান। ইতোমধ্যেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় জানান যে, ১৩ তারিখ অনুষ্ঠানের পরেই সলমান দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: May 11, 2023, 07:48 PM IST
Salman Khan in Kolkata: কলকাতায় সলমানের ‘দা-বাং ট্যুর’! টিকিটের দাম ছুঁল ৩ লক্ষ...

Salman Khan, Da-Bangg Tour in Kolkata, East Bengal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খানের অপেক্ষায় দিন গুণছে কলকাতা। আর মাত্র একদিন। ১৩ মে কলকাতায় পা রাখছেন ভাইজান। বলিউডের অন্যতম জৌলসপূর্ণ, তারকাখচিত মিউজিক্যাল শো দা-বাং ট্যুর। বেশ কয়েক বছর ধরে চলছে এই শো। তবে এই প্রথমবার কলকাতায় বসছে আসর। ইস্টবেঙ্গল মাঠে ইতোমধ্যেই সাজো সাজো রব। টিকিটের দাম শুরু ৬৯৯ থেকে। সর্বাধিক টিকিটের দাম ৪০০০০ কিন্তু যদি আপনি কাছ থেকে ভাইজানকে লাইভ দেখতে চান, পেতে চান লাউঞ্জের নানা সুবিধা তাহলে আপনাকে দিতে ২ থেকে ৩ লক্ষ টাকা।

আরও পড়ুন- Mimi Chakraborty: ‘সাংসদ হয়ে জুয়ার প্রচার করছেন?’ নেটপাড়ায় প্রবল কটাক্ষের মুখে মিমি চক্রবর্তী...

এক নজরে দেখে নেওয়া যাক কোন ক্যাটেগরিতে টিকিটের দাম কত?

পিডব্লুডি গ্যালারি (জোন ১০)- ৬৯৯

পিডব্লুডি গ্যালারি (জোন ১০)-  ১২৫০

ভাইজান জোন (জোন ১০)-  ১৫০০

টাইগার জোন- ২২৫০

কিক জোন- ২৫০০

ভাইজান জোন- ৩০০০

সুলতান টাইগার জোন-৪০০০

ওয়ান্টেড জোন- ৪৫০০

রেডি জোন- ১২০০০

দাবাং জোন- ৪০০০০

লাউঞ্জ ২- ২০০০০০

লাউঞ্জ ১- ৩০০০০০

২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাবে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার খবরেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাঁকে। এরপর আর কোনও শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাঁকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনও অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সলমান। তবে এবার সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

আরও পড়ুন- Prosenjit Chatterjee: প্রসেনজিৎ এবার সাংবাদিক, জুবিলির পর নয়া হিন্দি সিরিজে অভিনেতা...

বারংবার খুনের হুমকি পাচ্ছেন সলমান খান। তাই নিরাপত্তায় বিশেষ জোর দেওয়া হয়েছে। 'দাবাং, দ্য ট্যুর-রিলোডেড' অনুষ্ঠানে সলমান ছাড়াও উপস্থিত থাকার কথা সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফের্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রণধাওয়া, আয়ুষ শর্মা, কামাল খান-সহ আরও অনেক বলি তারকারা। সলমান খানের টিম নাকি ইতোমধ্যেই ইস্টবেঙ্গল তাঁবু ঘুরে দেখে গিয়েছে। এরই মাঝে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় জানান যে, ১৩ তারিখ অনুষ্ঠানের পরেই সলমান দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

আরও পড়ুন- TV Serial: ‘সেট থেকে বেরোতে দিচ্ছিল না...’, ধারাবাহিকের প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

উত্তেজনায় ফুটছে মেগাস্টারের অনুরাগীরা। ১৩ মে ইস্টবেঙ্গল ক্লাবে সলমান খানকে নিয়ে শতবর্ষ উদযাপনের মেগা অনুষ্ঠান। দু বছর আগে ইস্টবেঙ্গল ক্লাব যখন শতবর্ষের পরিকল্পনা করছিল, তখন সলমান খানকে নিয়ে অনুষ্ঠানের পরিকল্পনা ছিল। কিন্তু অতিমারির কারণে তা শেষ পর্যন্ত হয়ে ওঠেনি। অন্যদিকে এই শোয়ের আয়োজকরা ইকো পার্কে সলমানের শোয়ের আয়োজন করেন। কিন্তু সেখানে শোয়ের অনুমতি না পাওয়ায় তাঁরা ইস্টবেঙ্গলের কাছে আবেদন করেন। দ্বিতীয়বারও ভাবেনি ইস্টবেঙ্গল কর্তৃপক্ষ। শতবর্ষে না হওয়া সলমান খানের সেই অনুষ্ঠান করার জন্য রাজি হয়ে যান তাঁরা। অবশেষে ১৩ মে সন্ধ্যায় ইস্টবেঙ্গল ক্লাবের মাঠে সেই অনুষ্ঠান হবে। ১২ মে কলকাতায় চলে আসবেন সলমান। সেদিন বিকেলেই মঞ্চে রিহার্সাল করার কথা অভিনেতার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.