আসারাম থেকে শম্ভুলাল, সলমনের 'সঙ্গী' হবে যোধপুর সেন্ট্রাল জেলে

পুলিস সূত্রে খবর, যোধপুর সেন্ট্রাল জেলের ২ নম্বর বারাকে রাখা হবে সলমন খানকে। এখানেই প্রাথমিকভাবে রাখা হয়েছিল আসারামকে

Updated By: Apr 5, 2018, 03:35 PM IST
আসারাম থেকে শম্ভুলাল, সলমনের 'সঙ্গী' হবে যোধপুর সেন্ট্রাল জেলে

নিজস্ব প্রতিবেদন: বিশ বছর পর অবশেষে সাজা ঘোষণা শোনালো যোধপুর আদালত। কৃষ্ণসার হত্যা মামলায় ৫ বছরের কারাদণ্ড হল অভিনেতা সলমন খানের। এর সঙ্গে ১০ হাজার টাকা জরিমানাও করেছে আদালত। জানা যাচ্ছে, আদলত থেকে সোজা ঘোষণার পর যোধপুর সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয় সলমনকে। কিন্তু জানেন কি এই জেলে দিন কাটাচ্ছেন একাধিক 'স্বনামধন্য' আসামী। যাদের সঙ্গে থাকতে হবে সলমন খানকেও।

আরও পড়ুন- কৃষ্ণসার হত্যা মামলার সাজা, ৫ বছরের কারাদণ্ড সলমনের

যোধপুর সেন্ট্রাল জেলে রয়েছেন ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসারাম। ১৬ বছরের ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে আসারামের বিরুদ্ধে। ২০১৩ সালে দোষী সাব্যস্ত হয়ে এখানেই কারাবাস করছে স্বঘোষিত 'গুরু' আসারাম। সম্প্রতি আফরাজুল হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত শম্ভু লাল রেগারও রয়েছে এই জেলে। রাজস্থানে 'লাভ জেহাদে'র নামে আফরাজুলকে পিটিয়ে খুন করে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। বনওয়ারি দেবী হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে প্রাক্তন কংগ্রেস বিধায়ক মলখান সিং বিষ্ণোই ২০১১ সালে বন্দি রয়েছেন এই জেলেই। এমনকী কৃষ্ণসার হত্যাকাণ্ডের জন্য সলমনকে খুন করার হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, সেও রয়েছে এই জেলে।

আরও পড়ুন : কৃষ্ণসার হত্যা মামলা, মেজাজ হারিয়ে গাড়ি চালককে ধমক দিলেন সইফ, ভাইরাল ভিডিও

পুলিস সূত্রে খবর, যোধপুর সেন্ট্রাল জেলের ২ নম্বর বারাকে রাখা হবে সলমন খানকে। এখানেই প্রাথমিকভাবে রাখা হয়েছিল আসারামকে। প্রসঙ্গত, ১৯৯৮ সালে "হম সাথ সাথ হ্যায়' সিনেমার শ্যুটিং-র সময় দুটি কৃষ্ণসার হত্যা করেন সলমন খান। ওই ঘটনায় জড়িত ছিলেন সইফ আলি খান, তব্বু, নীলম, সোনালি বেন্দ্রে এবং দুষ্মন্ত সিং নামে এক স্থানীয় বাসিন্দা। সলমন বাদে বাকিদের এদিন বেকসুর খালাস করে আদালত।

আরও পড়ুন : দোষী সাব্যস্ত সলমন, প্রায় ৫০০ কোটির ক্ষতির মুখে বলিউড

.