Salman Khan's Girl Friend: লুলিয়া নয়, দক্ষিণী অভিনেত্রীর প্রেমে মশগুল সলমান খান...

Salman Khan's Girl Friend: সলমানের জীবন খোলা পাতার মতো। তাঁর সিনেমার তালিকার মতোই সবার জানা তাঁর বান্ধবীর তালিকা। বেশ কয়েকবছর আগে শোনা গিয়েছিল যে, বিদেশিনী লুলিয়া ভন্তুরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সলমনা। তবে এখন শোনা যাচ্ছে সম্প্রতি সেই সম্পর্কে ইতি টেনে দক্ষিণী সুপারস্টারের প্রেমে মশগুল সলমান।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 10, 2022, 02:07 PM IST
Salman Khan's Girl Friend: লুলিয়া নয়, দক্ষিণী অভিনেত্রীর প্রেমে মশগুল সলমান খান...

Salman Khan, Pooja Hegde, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বি টাউনের এলিজেবল ব্যাচেলারের নাম উঠলেই প্রথমে যে নামটি সবার সামনে আসে তা হল সলমান খান। সলমান নিজেও যখন বিভিন্ন অনুষ্ঠানে এসে বলেন যে, তাঁর আর বিয়ের কোনও সম্ভাবনা নেই, তখনও বিশ্বজুড়ে সলমানপ্রেমীরা ভাবেন কবে বিয়ে করবেন সুপারস্টার। এমনকী সলমানের বান্ধবী কে তাও প্রায় সবসময়ই উঠে আসে খবরের শিরোনামে। তবে সলমানের জীবন খোলা পাতার মতো। তাঁর সিনেমার তালিকার মতোই সবার জানা তাঁর বান্ধবীর তালিকা। বেশ কয়েকবছর আগে শোনা গিয়েছিল যে, বিদেশিনী লুলিয়া ভন্তুরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সলমনা। তবে এখন শোনা যাচ্ছে সম্প্রতি সেই সম্পর্কে ইতি টেনে দক্ষিণী সুপারস্টারের প্রেমে মশগুল সলমান।

দক্ষিণের অন্যতম জনপ্রিয় নায়িকা পূজা হেগড়ে। সলমান খানের কিসি কা ভাই কিসি কি জান ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন পূজা হেগড়ে। পূজার পাশাপাশি এই ছবিতে রয়েছেন শেহনাজ গিল। শেহলাজের সঙ্গেও কিছুদিন আগে নাম জড়িয়েছিল সলমানের। তবে সেটা নিছকই ছিল গুজব। এখনও চলছে এই ছবির শ্যুটিং। শোনা যাচ্ছে শ্যুটিংয়ের মাঝে সলমানের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন পূজা হেগড়ে। মুক্তি পেতে চলেছে পূজার ছবি ‘সার্কাস’, তার আগেই এই খবরে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তবে সলমানের সঙ্গে প্রেম কী গোপনে থাকতে পারে? যথারীতি হাওয়ার মতো ছড়িয়েছে সেই খবর।

আরও পড়ুন-Ranbir Kapoor-Alia Bhatt : 'ওর যখন ২০, আমার তখন ৬০, মেয়ের সঙ্গে ফুটবল খেলতে পারব তো!'

সম্প্রতি ফিল্ম ক্রিটিক উমাইর সান্ধুর ট্যুইটে সর্বপ্রথম সামনে আসে সলমান ও পূজার প্রেমের খবর। তিনি দাবি করেছেন সলমান এবং পূজা এখন সম্পর্কে রয়েছেন। সলমানের সঙ্গে আরও দুটি ছবির চুক্তিতে সই করেছেন পূজা, এমনটাই খবর। কিন্তু এখন আপাতত কাজের ফাঁকে দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন। সলমানের একজন ঘনিষ্ঠ বন্ধুই তাদের সম্পর্কের খবর প্রকাশ্যে এনেছেন। সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে লুলিয়া ভন্তুর, জ্যাকলিন ফার্নান্ডেজ সলমানের প্রেমিকার তালিকা দীর্ঘ, এবার সেখানেই নয়া নাম পূজা হেগড়ে।

প্রসঙ্গত, ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির পর সলমান ’কিক ২’ এবং ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল নিয়ে কাজ করতে চান। এছাড়াও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও দেখা মিলবে তাঁর। অন্যদিকে পূজা ‘মহেঞ্জোদাড়ো’-র হাত ধরে পা রাখে বলিউডে। প্রভাসের সঙ্গে ‘রাধেশ্যাম’ ছবিতেও নজর কাড়েন তিনি। এখন তাঁর হাতে রয়েছে বলিউডের আরও বেশ কিছু ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.