Salman Khan: আচমকাই মহিলা সাংবাদিককে জোর করে চুম্বন সলমানের, তুমুল ভাইরাল ভিডিয়ো...

Salman Khan: ভারতের ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI-2023) যোগ দিতে গোয়া পৌঁছেছেন সলমান খান। সেখানে ছিল সলমানের বড় বোন অলভিরা অগ্নিহোত্রী ও অভিনেতা অতুল অগ্নিহোত্রীর মেয়ে অর্থাৎ সলমানের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রীর (Alizeh Agnihotri) প্রথম ছবির প্রিমিয়ার। সেখানেই এক কাণ্ড ঘটালেন সলমান। সেই ভিডিয়ো ঘিরে তুমুল শোরগোল নেটপাড়ায়।

Updated By: Nov 22, 2023, 09:38 PM IST
Salman Khan: আচমকাই মহিলা সাংবাদিককে জোর করে চুম্বন সলমানের, তুমুল ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিওয়ালিতে মুক্তি পেয়েছে সলমান খানের টাইগার ৩(Tiger 3)। বক্স অফিসে প্রত্যাশিত ফল করতে পারেনি এই ছবি। এ যাবৎ ১০ দিনে ২৪৩.৬০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। বক্স অফিসে প্রত্যাশা মতো ফল করতে রীতিমতো ব্যর্থ এই ছবি। এরই মাঝে ভারতের ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI-2023) যোগ দিতে গোয়া পৌঁছেছেন তিনি। সেখানে গিয়ে আরেক কাণ্ড ঘটালেন সলমান (Salman Khan)। অনুষ্ঠানে ঢোকার সময় হঠাৎ ভিড়ের মধ্যে এক মহিলা সাংবাদিককে চুম্বন করেন মেগাস্টার। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো।

আরও পড়ুন- Shah Rukh Khan on Dunki: ‘ডাঙ্কি’ পেতে নাছোড়বান্দা! রাজকুমার হিরানির বাড়ির সামনে হত্যে দিয়ে পড়েছিলেন শাহরুখ...

সলমানের বড় বোন অলভিরা অগ্নিহোত্রী ও অভিনেতা অতুল অগ্নিহোত্রীর মেয়ে অর্থাৎ সলমানের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রীর (Alizeh Agnihotri) প্রথম ছবির প্রিমিয়ার ছিল ইফিতে। সেখানে হাজির ছিলেন গর্বিত মামা ও ছবির প্রযোজক সলমানও। সেখানেই ঢোকার সময় হঠাৎ ভিড়ের মধ্যে এক মহিলাকে চুম্বন করেন সলমান। IFFI 2023-তে অংশ নিতে গিয়ে তাঁর চুমুকাণ্ডেই তোলপাড় নেটপাড়া৷ IFFI -তে সলমন খানকে দেখে ভিড় জমে যায়। এদিকে অভিনেতা অনুষ্ঠানে এসেই এক মহিলা সাংবাদিকের কাছে গিয়ে হঠাৎ তাঁকে চুমু খেলেন। কে এই সাংবাদিক? সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটপাড়ায়।

সলমান খান যে মহিলাকে চুম্বন করেন তিনি একজন সিনিয়র সাংবাদিক ভারতী দুবে এবং তিনি অভিনেতার ভাল বন্ধুও। পুরনো বন্ধুকে দেখেই মশকরা করেন সলমান। ভিডিয়োতে ওই সাংবাদিককে বলতে শোনা যায় যে ‘নাটক করিস না’। এরপরেই তাঁকে জড়িয়ে ধরে চুমু খান সলমান। ওই সাংবাদিকও উল্টে আদর করে দেন সলমানকে। এরপরেই দুজনের মধ্যে চলে হাসি মশকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিয়ো।

আরও পড়ুন- Ankita Lokhande on Sushant Singh Rajput: ‘সুশান্তের মৃত্যুর আসল কারণ জানি, কিন্তু...’ বিস্ফোরক দাবি অঙ্কিতার!

প্রসঙ্গত, এদিন ছিল ‘ফররে’ ছবির প্রিমিয়ার। ছবিতে আলিজেহ অগ্নিহোত্রীর পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন প্রসন্ন বিষ্ট, সাহিল মেহতা এবং জেন শও। ফররে পরিচালনা করেছেন সৌমেন্দ্র পাধি। এই ছবির হাত ধরেই বলিউডে অভিষেক হচ্ছে সলমানের ভাগ্নির। তাই এই ছবি ঘিরে সলমানের উচ্ছ্বাসও অনেক বেশি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.