Shah Rukh Khan on Dunki: ‘ডাঙ্কি’ পেতে নাছোড়বান্দা! রাজকুমার হিরানির বাড়ির সামনে হত্যে দিয়ে পড়েছিলেন শাহরুখ...

#AskSRK: বারংবার ছবির পরিকল্পনা করেও একসঙ্গে কাজ করা হয়নি রাজকুমার হিরানির। মুন্নাভাই এমবিবিএস থেকে থ্রি ইডিয়টস, দুই আইকনিক চরিত্রের অফার পেয়েছিলেন শাহরুখ। সময়ের কারণে সেই সব ছবি করে উঠতে পারেননি সুপারস্টার। তবে এবার আর অফার হাতছাড়া করেননি শাহরুখ। কিন্তু এই অফার পেতে নাকি বেশ কাঠ খড় পুড়িয়েছেন অভিনেতা।

Updated By: Nov 22, 2023, 08:50 PM IST
Shah Rukh Khan on Dunki: ‘ডাঙ্কি’ পেতে নাছোড়বান্দা! রাজকুমার হিরানির বাড়ির সামনে হত্যে দিয়ে পড়েছিলেন শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জিরোর পর চার বছর সিনেমা থেকে বিরতি নিয়েছিলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। সেই সময়ে প্রায় দিন খবরের শিরোনামে উঠে আসত, শাহরুখের আগামী ছবি নিয়ে নানা জল্পনা। ২০২১ সাল নাগাদ একবার শোনা যায় যে রাজকুমার হিরানির(Rajkumar Hirani) সঙ্গে দেখা করেছেন মেগাস্টার। তখনই সেই খবর রটে যায় যে হিরানির হাত ধরেই ফিরবেন তিনি। তারপর সময়ের সঙ্গে সঙ্গে সেই খবর ধামাচাপাও পড়ে যায়। ২০২২ সালের এপ্রিলে ‘ডাঙ্কি’র(Dunki) ঘোষণা করেন শাহরুখ খান ও রাজকুমার হিরানি।

আরও পড়ুন- Ankita Lokhande on Sushant Singh Rajput: ‘সুশান্তের মৃত্যুর আসল কারণ জানি, কিন্তু...’ বিস্ফোরক দাবি অঙ্কিতার!

শোনা যায় বারংবার ছবির পরিকল্পনা করেও একসঙ্গে কাজ করা হয়নি রাজকুমার হিরানির। মুন্নাভাই এমবিবিএস থেকে থ্রি ইডিয়টস, দুই আইকনিক চরিত্রের অফার পেয়েছিলেন শাহরুখ। সময়ের কারণে সেই সব ছবি করে উঠতে পারেননি সুপারস্টার। কিন্তু এরপর যখন একের পর এক ফ্লপ ছবির মুখ দেখেন তখন ফের রাজকুমার হিরানিরই শরণাপন্ন হন শাহরুখ। তখন শাহরুখকে ডাঙ্কির স্ক্রিপ্ট শোনান পরিচালক।

বুধবারই প্রকাশ্যে এসেছে এই ছবির প্রথম গান ‘লুট পুট গয়ে’। অরিজিৎ সিংয়ের গাওয়া এই গানে অনেকদিন পরেই পুরনো রোমান্টিক ইমেজে ধরা দিলেন শাহরুখ। তাপসী পান্নু অর্থাৎ মন্নুর প্রেমে মশগুল হার্ডি তথা শাহরুখকে ভালোবেসে ফেলেছে দর্শক। গান প্রকাশের পরেই এক্স হ্যান্ডেলে #AskSRK সেশন করেন শাহরুখ, সেখানেই এক মজার উত্তর দিয়ে মন জিতে নিলেন অভিনেতা।

আরও পড়ুন- Dunki song Lutt Putt Gaya: ‘তোমার সুরের হাত ধরেই ফের প্রেমের কাছে ফেরা’, ‘ডাঙ্কি’র নয়া গান, অরিজিতে বুঁদ শাহরুখ

এক অনুরাগী প্রশ্ন করেন, ‘এবার রাজকুমার হিরানি স্যর আপনাকে অ্যাপ্রোচ করল নাকি আপনি অ্যাপ্রোচ করলেন?’ উত্তরে শাহরুখ বলেন, ‘আমি রাজকুমার হিরানির বাড়ির বাইরে তাঁবু খাটিয়ে নিয়েছিলাম। ওখানেই গল্প শুনি, ওখানেই সাইন করি। ওখানেই এডিটিং চলছে।’ বোঝাই যাচ্ছে, মজার মুডে ছিলেন কিং খান।

 

প্রসঙ্গত, অভিবাসন সমস্যা নিয়ে তৈরি রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। জওয়ান ও পাঠান ছবির পর একেবারে অন্য অবতারে ডাঙ্কিতে দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখ অভিনীত চরিত্রটির ইংল্যান্ডে বেআইনি অনুপ্রবেশ নিয়েই কাহিনিটি আবর্ত্ত হয়েছে। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকেও। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মীরে শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁদের। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘ডাঙ্কি’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.