কোনও ঘোরাঘুরি নয়, মা-কে নিয়ে দেশ ছাড়লেন সলমন খান

সলমনের সঙ্গে তাঁর বোনকেও দেখা যায়

Updated: Aug 10, 2018, 11:35 AM IST
কোনও ঘোরাঘুরি নয়, মা-কে নিয়ে দেশ ছাড়লেন সলমন খান

নিজস্ব প্রতিবেদন : ভারত ছাড়লেন সলমন খান। তাও আবার মা সালমা খান-কে নিয়ে। কী, অবাক হচ্ছেন তো শুনে? না, ঘাবড়ানোর কিছু নেই। কাজের প্রয়োজনেই এবার দেশ ছাড়লেন সলমন খান।

জানা যাচ্ছে, আগামী সিনেমা ‘ভরত’-এর বেশ কিছুটা শুটিং সেরে ফেলেছেন সলমন খান। এবার দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য ভারত ছেড়ে মাল্টা পাড়ি দিলেন বলিউড অভিনেতা। আর সলমন খানের শুটিংয়ের সময় এবার সঙ্গ নিলেন তাঁর মা সালমা খান এবং বোন আলভিরা খান অগ্নিহোত্রী। অর্থাত, স্বামী অতুল অগ্নিহোত্রীর সঙ্গে আলভিরাও এবার সঙ্গী হলেন সলমনদের।

দেখুন সেই ছবি...

 

 

মুম্বই বিমানবন্দরে সলমন খান, আলভিরা খান, সালমা খান এবং অতুল অগ্নিহোত্রীকে একসঙ্গে দেখা যায়। কিন্তু, ক্যামেরার সামনে পোজ দেওয়ার মুডে একেবারেই ছিলেন না সলমন খান। ফলে, পাপারাত্জি সামনে চলে এলেও, ‘ভাইজান’-কে কিন্তু হাসি মুখে দেখা যায়নি একবারও।

এদিকে অতুল অগ্নিহোত্রীর সিনেমা ‘ভরত’-এ সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না বলে প্রিয়াঙ্কা চোপড়া আগেভাগেই জানিয়ে দিয়েছেন। নিক জোনাসের সঙ্গে তাঁর বাগদান পর্ব সারা হয়েছে। সেপ্টেম্বরে সাতপাকেও বাঁধা পড়বেন তাঁরা। সেই কারণেই সলমন খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে প্রথমে শোনা যায়। কিন্তু, পিগি-র ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যায় অন্য কিছু।

আরও পড়ুন : কে এসেছিল রাতে, কেমন পোশাক পরেন! আক্রমণ 'সিঙ্গল মাদার' প্রিয়াঙ্কাকে

জানা যায়, সলমন খানের টিম ‘ভরত’-এর সঙ্গে নাকি পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন চলছিল প্রিয়াঙ্কা চোপড়ার। আর সেই কারণেই ‘ভরত’ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এই সিনেমার জন্য প্রিয়াঙ্কা চোপড়া ১২ কোটি পারিশ্রমিক দাবি করেছিলেন। কিন্তু, পিগি-কে ৬.৫ কোটির চেক ধরানো হয় বলেই শেষ পর্যন্ত এই সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন বলে খবর।

প্রসঙ্গত, ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে স্বাক্ষর করেন ক্যাটরিনা কাইফ। সলমন খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সেই খবরও জানিয়েছেন।

আরও পড়ুন : ঐশ্বর্যর মোহ কাটাতে পারেননি এখনও! এ কী বললেন সলমন...

এদিকে সলমন খানের সিনেমা থেকে সরে যাওয়ার পর পরিচালক সোনালি বোসের ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যে ভারতেও ফিরে এসেছেন তিনি। ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর জন্য তোড়জোড়ও শুরু করেছেন অভিনেত্রী। এই সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ফারহান আখতার। তবে, সোনালি বোসের এই সিনেমা কবে মুক্তি পাবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close