সলমনের মনের মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা? এ কী বললেন বলিউড 'ভাইজান'!

গোয়ায় বিগ বস-এর শুটিংয়ে ব্যস্ত সলমন

Updated: Sep 5, 2018, 06:09 PM IST
সলমনের মনের মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা? এ কী বললেন বলিউড 'ভাইজান'!

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’-এ থাকছেন না। সলমন খান-কে এভাবেই মুখের ওপর না করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের সঙ্গে বাগদান এবং তারপর বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি, সে সবের জন্যই নাকি সলমনের সিনেমায় অভিনয় করবেন না বলকে ঘনিষ্ঠ মহলে জানান প্রিয়াঙ্কা। যদিও, অন্য একটি সূত্র মারফত জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই শেষ পর্যন্ত সলমন খানের সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : মালাইকা এখন 'পটাখা'-য়, ঝলসে দিচ্ছেন আগুনের ছটায়

পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমার জন্য প্রিয়াঙ্কার সঙ্গে ১২ কোটির চুক্তি হলেও, শেষ পর্যন্ত তাঁকে ৬.৪ কোটি দেওয়া হয়। এই ঘটনার পরই ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যান বলে শোনা যায়। যদিও বিষয়টি নিয়ে এতদিন পর্যন্ত সলমন বা প্রিয়াঙ্কা চোপড়া কাউকেই মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু, বিগ বসের এই সিজনের শুটিংয়ে হাজির হয়ে প্রিয়াঙ্কাকে নিয়ে মুখ খোলেন সলমন খান।

আরও পড়ুন : ঐশ্বর্যর জন্যই অভিষেকের জীবনে বন্ধ রানির দরজা?

‘ভরত’ থেকে বেরিয়ে যাওয়ায় সলমন কি প্রিয়াঙ্কার উপর রেগে রয়েছেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে হেসে ফেলেন সলমন। এরপরই তিনি বলেন, তিনি প্রিয়াঙ্কার উপর কোনওভাবে রেগে নেই। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদানের অনুষ্ঠান অভিনেত্রীর জীবনের অন্যতম সেরা মুহূর্ত। তাই কোনওভাবেই প্রিয়াঙ্কা উপর তিনি রেগে নেই বলে স্পষ্ট জানান সলমন খান। প্রসঙ্গত, নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হন সলমন খানের বোন অর্পিতা খান-ও। কিন্তু, প্রিয়াঙ্কার আর ‘ভরত’-এ থাকা হল না বলেও মন্তব্য করেন সলমন। অর্থাত বলিউড ‘ভাইজান’ কী এখনও পিগির সঙ্গে কাজ করতে চাইছেন? সলমনের কথা শুনে এবার এমন প্রশ্নই তুলতে শুরু করেছে বলিউডের একাংশ।

এদিকে ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া বেরিয়ে যাওয়ার পর সেখানে ক্যাটরিনা কাইফকে কাস্ট করার সিদ্ধান্ত নেন সলমন খান এবং পরিচালক আলি আব্বাস জাফর। ইতিমধ্যেই সলমন খানের সিনেমার জন্য ক্যাটরিনা শুটিংও শুরু করে দিয়েছেন। ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং ইতিমধ্যেই মাল্টায় শেষও করে ফেলেছেন ক্যাটরিনা কাইফ।

আরও পড়ুন : সোনু সুদের সঙ্গে সম্পর্ক, ফের বিতর্কে কঙ্গনা

এদিকে ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং শেষ করে ইতিমধ্যেই দেশে ফিরে এসেছেন সলমন খান। ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং শেষ করে আপাতত বিগ বস নিয়ে ব্যস্ত সলমন খান। অন্যদিকে মাল্টায়  শুটিং শেষ করে ক্যাটরিনা কাইফ আপাতত বোন ইসাবেলা কাইফের সঙ্গে সময় কাটাচ্ছেন। লন্ডনে তাঁদের একসঙ্গে দেখাও যায়। অন্যদিকে লন্ডনে এই মুহূর্তে একটি সিনেমার শুটিং শুরু করেছেন ক্যাটরিনার বোন ইসাবেলা। এই সিনেমায় তাঁর বিপরীতে রয়েছেন সূরজ পাঞ্চলি। এই সিনেমার মাধ্যমেই ক্যাটরিনার বোন বলিউডে ডেবিউ করবেন বলে শোনা যাচ্ছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close