নিঃশব্দে মানুষের জন্য কাজ করছেন সলমন, বলছেন সলমন ভক্তরা

২৩ হাজার কর্মীর তালিকা তৈরি করে তাঁদের অ্যাকাউন্টে ৩ হাজার টাকা করে পাঠিয়ে দেওয়া শুরু করেছেন 'ভাইজান'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 11, 2020, 07:47 PM IST
নিঃশব্দে মানুষের জন্য কাজ করছেন সলমন, বলছেন সলমন ভক্তরা

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় গোটা দেশে লকডাউন। এই পরিস্থিতি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার দৈনিক রোজগেরে কর্মীর পাশে দাঁড়িয়েছেন সলমন খান। লকডাউন চলাকালীন দৈনিক রোজগেরে কর্মীদের পরিবারের খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার দায়িত্ব তো নিয়েছেনই পাশাপাশি ২৩ হাজার কর্মীর তালিকা তৈরি করে তাঁদের অ্যাকাউন্টে ৩ হাজার টাকা করে পাঠিয়ে দেওয়া শুরু করেছেন 'ভাইজান'।

যাতে কোনও রকম কারচুপি না হয়, সেকথা মাথায় রেখেই কর্মীদের অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠিয়ে দেওয়া হচ্ছে। তবে যে শুধুই কথার কথা নয়, সলমন যে সত্যিই দৈনিক রোজগেরে কর্মীদের বাড়িতে বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন, তা উঠে এসেছে রাজনৈতিক ব্যক্তিত্ব বাবা সিদ্দিকির টুইটার হ্যান্ডেলে। এভাবে মানুষের পাশে থাকার জন্য সলমনকে ধন্যবাদ জানিয়েছেন বাবা সিদ্দিকি। 

আরও পড়ুন-'লকডাউনে রাস্তার কুকুরদের একটু খেতে দিন', পোষ্যের সঙ্গে ভিডিয়ো পোস্ট করে আবেদন 'রাসমণি' দিতিপ্রিয়ার

সলমনের এমন কর্মকাণ্ডে আপ্লুত ভক্তরা। কেউ লিখছেন এই কারণেই তাঁরা সলমনকে এত ভালোবাসেন। কেউ আবার লিখছেন 'আসল হিরো'

প্রসঙ্গত, সলমন যে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার দৈনিক রোজগেরে কর্মীর দায়িত্ব নিয়েছেন, সেকখা সলমন অবশ্য নিজে জানাননি। একথা সকলকে জানিয়েছিলেন ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ-এর সভাপতি বি এন তিওয়ারি। পাশপাশি লকডাউন চলাকালীন সব কর্মীদের পারিশ্রমিকও দিচ্ছেন সলমন।

আরও পড়ুন-'রতন কাহারকে গানের রয়্যালটি দিতে চাই', বললেন বাদশা

যশ রাজ ফিল্মসের তরফে ইতিমধ্যেই ৩ হাজার দৈনিক রোজগেরে কর্মীকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে। সলমনের পাশাপাশি অজয় দেবগণ, পরিচালক রোহিত শেঠিরাও দৈনিক রোজগেরে শ্রমিকদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

.