Salman Khan: 'সঞ্চালকের সংবেদনশীল হওয়া উচিত' স্মিথ কাণ্ডে মুখ খুললেন সলমন খান

মঙ্গলবার প্রকাশ্যে কমেডিয়ান ক্রিস রকের কাছে ক্ষমা চাইলেন উইল স্মিথ। 

Updated By: Mar 29, 2022, 04:22 PM IST
Salman Khan: 'সঞ্চালকের সংবেদনশীল হওয়া উচিত' স্মিথ কাণ্ডে মুখ খুললেন সলমন খান

নিজস্ব প্রতিবেদন: অ্যালোপেশিয়ায় আক্রান্ত উইল স্মিথের(Will Smith) স্ত্রী। এই রোগেই চুল পড়ছে ক্রমাগত। সেই চুল পড়া নিয়েই স্মিথের স্ত্রীকে নিয়ে ঠাট্টা করলেন ক্রিস রক(Chris Rock)। যে অসুখে মানসিক সমস্যায় পড়তে হয়েছিল জাডাকে, তা নিয়ে ঠাট্টা করতেই মেজাজ হারান উইল স্মিথ। সোজাসুজি স্টেজে উঠে কষিয়ে চড় মারেন সঞ্চালককে। অভিনেতার এহেন কাজে অনেকেই সমালোচনা করেছেন স্মিথের, অনেকে আবার তাঁকে সমর্থনও করেছেন। সম্প্রতি স্মিথকে সমর্থন করেন সলমন খান(Salman Khan)। 

সলমন খান বলেন যে,'একজন সঞ্চালকের সংবেদনশীল হওয়া জরুরি। মজার সবসময় একটা লিমিট থাকে, সেটা পার করা উচিত নয়। আমি বিগ বস, দশ কা দম সহ একাধিক লাইভ শো সঞ্চালনা করেছি। বিগ বসে প্রায়শই এমন ঘটনা ঘটে যে প্রতিযোগীদের উপর আমি রেগে যাই। তাঁদের বকাবকি করি। কিন্তু আমি জানি সবকিছুর একটা লিমিট আছে। সেই লাইনটা আমি কখনও পার করি না। যখনই আমার কিছু বলার প্রয়োজন হয় তখনই আমি শনিবার বলি আবার রবিবার ভুলে যাই।'

মঙ্গলবার প্রকাশ্যে কমেডিয়ান ক্রিস রকের কাছে ক্ষমা চাইলেন উইল স্মিথ। ইনস্টাগ্রামে স্মিথ লিখেছেন, 'প্রকাশ্যে ক্ষমা চাইছি ক্রিস। আমি সীমা অতিক্রম করে গিয়েছিলাম এবং আমি ভুল করেছি। আমার কর্মকাণ্ডের জন্য আমি লজ্জিত। যে ধরনের মানুষ আমি হতে চাই তার জন্য একাজ করা ঠিক নয়।' ‘কিং রিচার্ড’ অভিনেতা আরও লেখেন, 'হিংসা যে কোনও সময়েই ক্ষতিকর ও ধ্বংসাত্মক। গতকাল অস্কারের মঞ্চে আমার আচরণ অমার্জনীয়।' অভিনেতা জানান, স্ত্রী জেডার শারীরিক অসুস্থতা নিয়ে রসিকতা সহ্য করতে পারেননি তিনি, আবেগের বশেই ওই ধরণের আচরণ করে ফেলেছেন।

আরও পড়ুন: Srijato:স্মিথের থাপ্পড়ের বিরোধিতায় শ্রীজাত, বগটুই কাণ্ড টেনে কবির 'শিরদাঁড়া' নিয়ে কটাক্ষ নেটিজেনদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.