Salman Khan : বাড়ির সামনে 'শার্পশুটার', অল্পের জন্য প্রাণে বাঁচেন সলমন খান

 'সিধু মুসেওয়ালা' খুনের ঘটনায় তদন্তে নেমে পুলিসের হাতে উঠে এসেছে এমনই বিস্ফোরক তথ্য। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 10, 2022, 07:48 PM IST
Salman Khan : বাড়ির সামনে 'শার্পশুটার', অল্পের জন্য প্রাণে বাঁচেন সলমন খান

নিজস্ব প্রতিবেদন  : সিধু মুসেওয়ালা(Sidhu Moose Wala)র পর এবার কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর টার্গেট ছিলেন সলমন খান (Salman Khan)। এক্কেবারে 'শার্পশুটার' দিয়ে 'ভাইজান'কে খুনের ছক কষেছিল লরেন্স। 'সিধু মুসেওয়ালা' খুনের ঘটনার তদন্তে নেমে পুলিসের হাতে উঠে এসেছে এমনই বিস্ফোরক তথ্য। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গিয়েছে।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তাঁর দলবলের কাছে খবর ছিল, কোনও দেহরক্ষী ছাড়াই সকালবেলা সাইকেল চালাতে যান সলমন খান। আর সেই খবর পাওয়ার পরই সল্লুর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে রেইকি চালিয়েছিল তারা। হকি স্টিকের ভিতর ছোট্ট একটি অস্ত্র লুকিয়ে রেখে সল্লুকে মারার ছক কষা হয়েছিল। সকাল সকালই শ্যুট করার পরিকল্পনা ছিল তাঁকে। তদন্তে নেমে এমনই সব ভয়ঙ্কর তথ্য উঠে এসেছে পুলিসের হাতে। 

আরও পড়ুন-Yash Dasgupta : 'কালো ছেলে' বিতর্ক, পরিচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি যশের

গত রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে একটি হুমকি চিঠি পান সেলিম খান (Selim Khan)। তাঁদের বাড়ির সামনের একটি বেঞ্চে সেই চিঠি রাখা ছিল বলে সূত্রের খবর। চিঠিতে স্পষ্ট বলা হয়, পাঞ্জাবের কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতো পরিণতি হবে সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানের (Selim Khan)। এরপরই বান্দ্রা থানায় এফআইআর দায়ের করে খান পরিবার। ঘটনার তদন্তে নেমে গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ও চারপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারীরা। কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছেন, তা খতিয়ে দেখা হচ্ছে। এরপরই অভিনেতার নিরাপত্তা বাড়ানোরও সিদ্ধান্ত নেয় মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দফতর। 

প্রসঙ্গত, এই মুহূর্তে তিহার জেলে রয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এদিকে কিছুদিন আগে আবুধাবিতে আইফা ২০২২ (IFFA 2022) সঞ্চালনা করার পর মুম্বইয়ে ফেরেন সলমন খান (Salman Khan)। শোনা যাচ্ছে, 'কাভি ইদ কাভি দিওয়ালি' ছিটির শুটিংয়ের জন্য সোমবারই হায়দরাবাদ উড়ে যান 'দাবাং খান'। গোটার ইউনিটের সঙ্গে সেখানে ২৫ দিনের শুটিং সারবেন তিনি। এরপর মুম্বই ফিরে 'টাইগার থ্রি'রও কিছু অংশের শুটিং করার কথা বলিউড সুপারস্টারের। ফলে বোঝাই যাচ্ছে, প্রাণনাশের হুমকির কোনও প্রভাব 'ভাইজান'-এর দৈনন্দিন জীবনে পড়েনি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.