রণবীর সিংয়ের মাথায় চেয়ার ভাঙবেন সলমন!

এক কর্মের দুই পরিণতি। 'সুলতান'-এর স্ক্রিনিংয়ে দেদার নাচ! পিছনে সলমন খান কোমর দোলাচ্ছেন অনুষ্কা শর্মার সঙ্গে, পর্দার সামনে সেই একই গানে উন্মাদ নাচে মত্ত রণবীর সিং। ফ্যানরা বলছিলেন, হুহুহু, দেখছো কাণ্ডখানা কী করেছে রণবীর! ইন্টারনেটে ভাইরালও হয়ে যায় সে দৃশ্য। আর এই ভাইরাল হওয়া নাচ নিয়েই যখন বলিউড সুপারস্টার সলমনের কাছে প্রশ্ন রাখেন সাংবাদিকরা, বেজায় চটেন সল্লু ভাই।

Updated By: Jul 19, 2016, 01:19 PM IST
রণবীর সিংয়ের মাথায় চেয়ার ভাঙবেন সলমন!

ওয়েব ডেস্ক: এক কর্মের দুই পরিণতি। 'সুলতান'-এর স্ক্রিনিংয়ে দেদার নাচ! পিছনে সলমন খান কোমর দোলাচ্ছেন অনুষ্কা শর্মার সঙ্গে, পর্দার সামনে সেই একই গানে উন্মাদ নাচে মত্ত রণবীর সিং। ফ্যানরা বলছিলেন, হুহুহু, দেখছো কাণ্ডখানা কী করেছে রণবীর! ইন্টারনেটে ভাইরালও হয়ে যায় সে দৃশ্য। আর এই ভাইরাল হওয়া নাচ নিয়েই যখন বলিউড সুপারস্টার সলমনের কাছে প্রশ্ন রাখেন সাংবাদিকরা, বেজায় চটেন সল্লু ভাই।

ক্যাটরিনার জন্মদিনে সলমনের 'উইশ'!

সলমান খান বলেন,"আমি রণবীরের মাথায় চেয়ার ভাঙবো। সিনেমা দেখতে এসে, সিনেমা না দেখে স্টান্ট করা একেবারেই পছন্দ নয় আমার। সিনেমা হলে সবাই সুলতান দেখতে এসেছিল। রণবীর স্ক্রিনের সামনে নেচে নিজেক প্রচারে নিয়ে আসতে চাইছে। আমাদের উচিত এই কাজের জন্য রণবীরের কাছ থেকে আর্থিক জরিমানা দাবি করা"। 

সলমনের উইশের উত্তরে কী বললেন ক্যাটরিনা?

ঘটনাটি ঘটে ছিল ঠিক এমন, ফ্রান্সের প্যারিসে স্ক্রিনিং চলছিল সুলতানের। 'বেবি কো বাজ পসন্দ হ্যায়', এই গান চলার সময়েই হঠাৎ চেয়ার ছেড়ে স্ক্রিনের সামনে চলে আসেন রণবীর। তারপর গানের তালে তাল মিলিয়ে 'উন্মাদ নাচ'। রণবীরের এই আচরণ দর্শককুলে বেশ অন্যরকম একটা স্বাদ দিলেও, সলমন সেটা একবারেই ভালো ভাবে নেননি, তা তাঁর বক্তব্যেই স্পষ্ট করেছেন সলমন

.