বান্ধবী টিনা মুনিমের সঙ্গে সম্পর্ক? ঋষি কাপুরকে মারধর সঞ্জয়ের?

বিষয়টি নিয়ে জোর বিতর্ক শুরু হয় এক সময়

Updated By: Jun 25, 2018, 05:39 PM IST
বান্ধবী টিনা মুনিমের সঙ্গে সম্পর্ক? ঋষি কাপুরকে মারধর সঞ্জয়ের?

নিজস্ব প্রতিবেদন : সঞ্জয় দত্তের হাতে মার খেতে হয় ঋষি কাপুরকে? বান্ধবীকে নিয়ে অযথা সন্দেহের বসেই ঋষি কাপুরকে মারধর করেন সঞ্জয় দত্ত। যা নিয়ে এক সময় জোর জল্পনাও শুরু হয়। ‘সঞ্জু’-তে কি দেখানো হয়েছে ঋষি কাপুর এবং সঞ্জয় দত্তের জীবনের সেই বিতর্কিত বিষয়টি? ‘সঞ্জু’ মুক্তির আগে এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : করিশ্মার জন্মদিনে কাপুরদের গ্র্যান্ড সেলিব্রেশন, দেখুন

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। টিনা মুনিমের সঙ্গে সম্পর্ক রয়েছে ঋষি কাপুরের। ওই সন্দেহেই সোজা ঋষি কাপুরের বাড়িতে গিয়ে এক সময় হাজির হন সঞ্জয় দত্ত। টিনা মুনিম ও সঞ্জয় দত্ত..

আরও পড়ুন : রাহুলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে টানাপোড়েন, তারা মাঝেই বাজিমাত প্রিয়াঙ্কার

জানা যায়, সন্দেহের বশে ওই সময় কাপুর ম্যানসনে হাজির হয়েই ঋষি কাপুরকে মারধর শুরু করেন সঞ্জয়। কিন্তু, কাপুর বাড়িতে ওই সময় হাজির ছিলেন নিতু কাপুর। সঞ্জয়ের ‘রুদ্র রূপ’ দেখে, ঘটনাস্থলে হাজির হন তিনি। এবং বলেন, ঋষির সঙ্গে টিনা মুনিমের কোনও সম্পর্ক নেই। ঋষি তাঁকেই ভালবাসেন বলেও জানান নিতু। এরপরই বন্ধুকে নিয়ে কাপুর বাড়ি ছাড়েন সঞ্জয় দত্ত। এসব বহুকাল আগের ঘটনা। কিন্তু, রাজকুমার হিরানির সিনেমা ‘সঞ্জু’-তেও কি ওই দৃশ্য রয়েছে?

আরও পড়ুন : অভিনেত্রী স্ত্রীকে বিকিনিতে দেখে উত্তেজিত স্বামী, প্রকাশ্যেই দিলেন গালিগালাজ

যদিও এ বিষয়ে স্পষ্ট কোনও উত্তর মেলেনি। অন্যদিকে, মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্কের টানাপোড়েনের গল্পও ‘সঞ্জু’-তে নেই বলেই জানা যাচ্ছে। 

.