আরও ৪ দিন বৃদ্ধি পেল সঞ্জয় দত্তের জেল যাপনের সময়সীমা

আরও ৪ দিন বৃদ্ধি পেল সঞ্জয় দত্তের কারাবাসের সময়সীমা। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী রাম শিন্ডে জানিয়েছেন প্যারোলের মুক্তির সময় মেয়াদকাল অতিক্রান্ত হয়ে যাওয়ার পরেও জেলের বাইরে অতিরিক্ত দিন থাকার কারণে বৃদ্ধি পেল মুন্না ভাইয়ের জেল যাপনের দিন।

Updated By: Feb 19, 2015, 12:07 PM IST
আরও ৪ দিন বৃদ্ধি পেল সঞ্জয় দত্তের জেল যাপনের সময়সীমা

মুম্বই: আরও ৪ দিন বৃদ্ধি পেল সঞ্জয় দত্তের কারাবাসের সময়সীমা। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী রাম শিন্ডে জানিয়েছেন প্যারোলের মুক্তির সময় মেয়াদকাল অতিক্রান্ত হয়ে যাওয়ার পরেও জেলের বাইরে অতিরিক্ত দিন থাকার কারণে বৃদ্ধি পেল মুন্না ভাইয়ের জেল যাপনের দিন।

শিন্ডে সাংবাদিকদের জানিয়েছেন মেয়াদকাল শেষ হয়ে যাওয়ার পরেও কীভাবে এই বলিউডি তারকা জেলের বাইরে ছিলেন তা খতিয়ে দেখতে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছেন। যে আধিকারিকরা এই গাফিলতির জন্য দায়ি তদন্তের ভিত্তিতে তাঁদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।  

জানুয়ারি মাসের ৮ তারিখ সঞ্জয় দত্তের প্যারোলের সময়সীমা শেষ হয়েছিল। কথা ছিল সেইদিন সুর্যাস্তের আগে তিনি আত্মসমর্পণ করবেন। তিনি তা করেও ছিলেন।

কিন্তু তাঁর সাময়িক ছুটি বৃদ্ধির মেয়াদকালের আবেদন সম্পর্কিত সিদ্ধান্ত অমীমাংসিত থাকায় তাঁকে আবার বাড়িতে ফেরত পাঠিয়ে দেওয়া হয়।

দু'দিন পর সঞ্জয় দত্তের প্যারোলে মুক্তির সময়সীমা বৃদ্ধির আবেদন খারিজ করা হয়। এই দু'দিন জেলের বাইরেই কাটান তিনি।

আগামি বিধানসভা অধিবেশনের সময়ই জেল ম্যানুয়ালে স্বচ্ছতা ও পরিবর্তন নিয়ে আলোচনা প্রয়োজনীয় বলে মন্তব্য করেছেন শিন্ডে।

 

.