সইফ কন্যা সারাকে দেখলে চিনতে পারবেন না, চমকে যাওয়া ভিডিও

সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেই বলিউডে ডেবিউ করছেন তিনি। ‘কেদারনাথ’ দিয়ে যাতে বলিউডে নিজের জায়গা পাকা করে নিতে পারেন, তার জন্য কোনও কসুর করতে বাকি রাখছেন না সইফ কন্যা। সম্প্রতি সইফ কন্যার এমন একটি ভিডিও প্রকাশ্যে এল, যা দেখলে সারাকে চিনতেই পারবেন না। 

Updated By: Jan 5, 2018, 11:20 AM IST
সইফ কন্যা সারাকে দেখলে চিনতে পারবেন না, চমকে যাওয়া ভিডিও

ওয়েব ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেই বলিউডে ডেবিউ করছেন তিনি। ‘কেদারনাথ’ দিয়ে যাতে বলিউডে নিজের জায়গা পাকা করে নিতে পারেন, তার জন্য কোনও কসুর করতে বাকি রাখছেন না সইফ কন্যা। সম্প্রতি সইফ কন্যার এমন একটি ভিডিও প্রকাশ্যে এল, যা দেখলে সারাকে চিনতেই পারবেন না। 

আরও পড়ুন : চুপিচুপি কার সঙ্গে ধরা পড়লেন সারা!

ভিডিওতে সারা আলি খানকে গান গাইতে দেখা যাচ্ছে। সেখানে বন্ধুদের সঙ্গে বসে আড্ডা দিতে দেখা যায় সারাকে।  আর সেখানেই অরিজিত সিং-এর ‘তুম হি হো’ গাইতে শোনা যায় সারাকে। কিন্তু, সইফ কন্যার ওই ভিডিও দেখলে চিনতেই পারবেন না। অর্থাত, ‘কেদারনাথ’-এর জন্য তিনি যে বেশ কসরৎ করে ওজন ঝরিয়েছেন, তা স্পষ্ট। 

দেখুন সেই ভিডিও..

 

 

Watch Old Video of Sara Ali Khan hanging out with her friends. @Bollywood 

A post shared by Bollywood (@bollywood) on

এদিকে সারা আলি খানের সঙ্গে দেখা যায় ওরহান নামে এক যুবককে। শোনা যায়, তিনি নাকি সারার বয়ফ্রেন্ড। ওরহানের সঙ্গেই সারা নাকি বর্তমানে ‘ডেট’ করছেন বলেও শোনা যায়। সম্প্রতি পাপারাত্জিকে এড়িয়ে বন্ধুর সঙ্গে ‘ডেট’-এ বেরোলেও শেষ পর্যন্ত ক্যামেরাবন্দি হয়েই যান সইফ কন্যা।

.