চুপিচুপি কার সঙ্গে ক্যামেরাবন্দি হলেন সইফ কন্যা সারা!

নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা গেল সইফ কন্যা সারা আলি খানকে। ক্রিস্টমাসের দিন সইফ আলি খান এবং করিনা কাপুরের পার্টিতে হাজির হননি সারা আলি খান। শোনা যায়, ‘কেদারনাথ’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সইফ কন্যা সারা। সেই কারণেই বাবার পার্টিতে হাজির হতে পারেননি তিনি। কিন্তু, আদতে কি তাই?

Updated: Jan 3, 2018, 07:34 PM IST
চুপিচুপি কার সঙ্গে ক্যামেরাবন্দি হলেন সইফ কন্যা সারা!

ওয়েব ডেস্ক : নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা গেল সইফ কন্যা সারা আলি খানকে। ক্রিস্টমাসের দিন সইফ আলি খান এবং করিনা কাপুরের পার্টিতে হাজির হননি সারা আলি খান। শোনা যায়, ‘কেদারনাথ’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সইফ কন্যা সারা। সেই কারণেই বাবার পার্টিতে হাজির হতে পারেননি তিনি। কিন্তু, আদতে কি তাই?

আরও পড়ুন : মেয়েকে বড় করতে শচিনের প্রয়োজন নেই, বললেন তাঁর স্ত্রী 

সম্প্রতি সারা আলি খানের সঙ্গে দেখা যায় ওরহান নামে এক যুবককে। শোনা যায়, তিনি নাকি সারার বয়ফ্রেন্ড। ওরহানের সঙ্গেই সারা নাকি বর্তমানে ‘ডেট’ করছেন বলেও শোনা যায়। কিন্তু, পাপারাত্জিকে এড়িয়ে বন্ধুর সঙ্গে ‘ডেট’-এ বেরোলেও শেষ পর্যন্ত ক্যামেরাবন্দি হয়েই যান সইফ কন্যা। দেখুন সেই ছবি..

ছবি সৌজন্য - পিঙ্কভিলা ডট কম 

এর আগে ভীর পাহাড়িয়া নামে জনপ্রিয় এক রাজনৈতিক নেতার ভাইপোর সঙ্গে সম্পর্কে জড়ান সারা। কিন্তু, সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। এরপর অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে সারা ‘ডেট’ করছেন বলেও শোনা যায়। কিন্তু, শেষ পর্যন্ত হর্ষবর্ধন কাপুরের ছেলের সঙ্গেও ব্রেকআপ হয়ে যায় সারা আলি খানের।

মা অমৃতা সিং-এর আপত্তিতেই নাকি হর্ষবর্ধন কাপুরের সঙ্গে ব্রেকআপ হয়েছে সারার। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি সারা আলি খান। তবে, সারার সঙ্গে সম্পর্ক থাকাকালীন একই সঙ্গে নাকি আরও এক মডেলের সঙ্গে সম্পর্কে জড়ান অনিল পুত্র। সেই কারণেই সারার সঙ্গে ব্রেকআপ হয়ে যায় বলেও গুঞ্জন শোনা যায় বি টাউনে।