অবশেষে ১৭ বছর পর Saif-Amrita-র বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মেয়ে Sara

 এতদিন পর বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা আলি খান (Sara Ali Khan)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 5, 2021, 09:42 PM IST
অবশেষে ১৭ বছর পর Saif-Amrita-র বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মেয়ে Sara

নিজস্ব প্রতিবেদন : প্রথমা স্ত্রী অমৃতা সিংয়ের (Amrita Singh) সঙ্গে সইফ আলি খানের (Saif Ali Khan) বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় ১৭ বছর আগে। অবশেষে এতদিন পর বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা আলি খান (Sara Ali Khan)। 

১৯৯১ সালে বয়সে ১২ বছরের বড় অমৃতা সিংকে (Amrita Singh)  একপ্রকার পরিবারের অমতে গিয়েই বিয়ে করেছিলেন সইফ আলি খান (Saif Ali Khan)। ১৯৯৫ সালে জন্ম হয় তাঁদের মেয়ে সারার, ২০০১ সালে জন্ম হয় ইব্রাহিম আলি খানের। তবে তার পরেও ২০০৪ সালে সইফ-অমৃতার বিবাহিত সম্পর্ক ভেঙে যায়। তাঁদের বিচ্ছেদের ১৭ বছর পার হয়ে গিয়েছে। সম্প্রতি ভুট-এর 'অরিজিন্যাল ফিট আপ উইথ দ্য স্টার্স'-এর ৩ নম্বর সিজনে অবশেষে বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সারা।

আরও পড়ুন-'নাক কাটিয়ে' বাড়ি ফিরলেন সারা, ক্ষমা চাইলেন Saif-Amrita-র কাছে

সাারার (Saif Ali Khan) কথায়, ''আসলে বিষয়টা খুবই সহত। আপনার হাতে দুটো অপশন আছে। এক, অসুখী হয়েও দুজনে এক ছাদের তলায় থাকুন। দুই, দুজনে আলাদা বাড়িতে নিজের মতো করে সুখী থাকুন। তাহলে পরে গিয়ে দুজনের যখন দেখাও হবে, তখনও একে অপরের প্রতি সম্মান বজায় থাকবে।'' সারা আরও জানান, ''আমি আমার মা-ভাইয়ের সঙ্গে থাকি, মা আমার খুব ভালো বন্ধু। বাবার সঙ্গেও আমার ভালো বন্ধুত্ব। ফোন করলেই বাবাকে পাই। মন চাইলে বাবার কাছে গিয়ে থেকেও আসি। আমার মনে হয়, বাবা-মা একসঙ্গে সুখী যখন ছিলেন না, তখন আলাদা থাকাটাই সঠিক সিদ্ধান্ত।''

প্রসঙ্গত, অমৃতার সঙ্গে বিচ্ছেদের বহু বছর পর ২০১২ সালে ১২ বছরের ছোট করিনা কাপুরকে বিয়ে করেন সইফ। তাঁদের দুই সন্তান তৈমুর ও জেহ আলি খান। করিনা, তৈমুর এবং জেহ-র সঙ্গেও সারার সম্পর্ক বেশ ভালো ও বন্ধুত্বপূর্ণ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.