সৎ মা করিনার আলমারি থেকে এটাই চুরি করতে চান সারা!

 সারা জিমেই যান কিংবা কফি উইথ করণের মতো শেয়ে সবকিছুই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

Updated By: Jan 28, 2019, 09:20 PM IST
সৎ মা করিনার আলমারি থেকে এটাই চুরি করতে চান সারা!

নিজস্ব প্রতিবেদন:  সারা আলি খান বি-টাউনের এখন নতুন আলোচনার বিষয়। সিনেমা ও কিংবা স্টাইল সেন্স, আজকাল সবক্ষেত্রেই আলোচনায় উঠে আসছেন সইফ-অমৃতা কন্যা সারা। সারা জিমেই যান কিংবা কফি উইথ করণের মতো শেয়ে সবকিছুই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

তবে সারার পছন্দ সৎ মা করিনার স্টাইল। শুধু স্টাইল কেন, করিনা যেভাবে সংসার, কেরিয়ার, আর সন্তান সামলান তাতে অভিভূত সইফ কন্যা। পাশাপাশি করিনা স্টাইল সেন্সও ভীষণ পছন্দের। ছোট থেকে 'পু'কে (কভি খুশি কভি গম-এ করিনার চরিত্র) দেখে বড় হয়েছেন, তাই তাঁর মতোই হতে চেয়েছেন বলেও জানান সারা। সম্প্রতি, ফিল্ম ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে বিশেষ একটি বিষয় খোলসা করেছেন সারা। যা শুনলে আপনিও হয়ত চমকে যাবেন। 

আরও পড়ুন-রাজ ঠাকরে ছেলের রিসেপশন, দীপিকাকে নকল করে পোশাক পরলেন নববধূ!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সারাকে প্রশ্ন করা হয়, তিনি করিনার ওয়ারড্রব থেকে কী চুরি করে নিতে চান? উত্তরে সারা কী বলেছেন জানেন?

সারার কথায়, তিনি সুযোগ পেলে করিনার ওয়ারড্রব থেকে সব কিছুই চুরি করে নিতে চাইবেন। করিনা যেসমস্ত জুতো পরেন, তাঁর ওই সব জুতোই চাই বলে মন্তব্য করেন সারা। সারার কথায়, করিনা যেধরনের দামি ডিজাইনার পোশাক পরেন, সেসবই তাঁর পছন্দ। তবে সারার কথায় তিনি নিজের টাকা নিউ ইয়র্কে ভ্রমণের জন্য খরচ করতে চাইবেন। বেশি দামি জিনিস তিনি কেনেন না। অল্প দামি পোশাক, জুতোই তিনি কেনেন। তিনি যদি কোনও দামি পোশাক পরেন, সেগুলি সবই ভাড়া করা বলে দাবি করেন সইফ কন্যা।

আরও পড়ুন-'নেতাজি' ধারাবাহিকের ক্ষুদে সুভাষের জন্য কীভাবে সুযোগ পেল অঙ্কিত? দেখুন...

.