Hyderabad: বিজেপি প্রার্থীর কীর্তি! ভোটের লাইনে হিজাব ধরে টানাটানি মহিলার...

Hyderabad: এক মুসলিম মহিলাকে তাঁর মুখাবরণ সরাতে বাধ্য করলেন বিজেপি বিধায়ক। এই ঘটনাটিও হায়দরাবাদের। ভোট দিতে আসা ওই মুসলিম মহিলার ভোটারকার্ড হাতে নিয়ে তাঁকে তাঁর মুখের আবরণ সরাতে বলেন কমপেল্লা মাধবী লতা।

Updated By: May 13, 2024, 04:47 PM IST
Hyderabad: বিজেপি প্রার্থীর কীর্তি! ভোটের লাইনে হিজাব ধরে টানাটানি মহিলার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক মুসলিম মহিলাকে তাঁর মুখাবরণ সরাতে বাধ্য করলেন বিজেপি বিধায়ক। এই ঘটনাটিও হায়দরাবাদের। ভোট দিতে আসা ওই মুসলিম মহিলার ভোটারকার্ড হাতে নিয়ে তাঁকে তাঁর মুখের আবরণ সরাতে বলেন কমপেল্লা মাধবী লতা। তিনি বিজেপির প্রথম সারির নেতা, অত্যন্ত সাড়া ফেলে দেওয়া এক নবীন নেত্রী হিসেবে নজর কেড়েছেন। 

আরও পড়ুন: MLA Slaps Voter: ভোটের লাইনে দাঁড়ানো ভোটারকেই কষিয়ে চড় এমএলএ'র? সরগরম চতুর্থ দফা... 

এ নিয়ে অভিযোগও জানানো হয়েছে। ইন্ডিয়ান পেনাল কোডের ধারায় এটি মালাকপেট থানায় নথিভুক্ত হয়েছে। হায়দরাবাদ কালেক্টরস অফিস এই খবর নিশ্চিত করেছে। তারা এক্স হ্যান্ডেলে একটি পোস্টও করেছে এ বিষয়ে। ডিস্ট্রিক্ট ইলেকশন অফিসার রোনাল্ড রস জানিয়েছেন, পুলিস মাধবীলতার বিরুদ্ধে অভিযোগ নিয়েছে। 

কেননা, কোনও প্রার্থীরই কখনও কোনও ভোটারের মুখাবরণ সরানোর বা সরাতে বলার অধিকার নেই! তাঁর যদি সংশ্লিষ্ট ভোটারের পরিচয় নিয়ে কোনও সন্দেহ থাকে, তবে তিনি সেটা সংশ্লিষ্ট পোলিং অফিসারকে সেটা বলতে পারেন মাত্র। যদিও ওই বিজেপি প্রার্থী দাবি করেছেন, ভোটারের পরিচয় খতিয়ে দেখার অধিকার প্রার্থীর রয়েছে। বিরোধী প্রার্থী আসাউদ্দিন ওয়েইসি এ নিয়ে কোনও মন্তব্য করেননি। তবে নিজের এক্স হ্যান্ডেল থেকে ঘটনার ভিডিয়োটি শেয়ার করেছেন।

আরও পড়ুন: Afghanistan: ভয়াবহ মেঘ-ভাঙা বৃষ্টি সঙ্গে তীব্র হড়পা! অতিবর্ষণ ও হঠাৎ-বন্যায় মৃত্যু প্রায় ৩৫০, বিস্তীর্ণ এলাকা কাদার নীচে...

চলছে চতুর্থ দফার ভোট। তার মধ্যেই প্রভাবশালীর মস্তানির বিশ্রী চেহারা দেখলেন ভোটাররা। সেই ঘটনাও হায়দরাবাদে। ভোটের লাইনে দাঁড়ানো ভোটারকেই কষিয়ে চড় এমএলএ'র। কেন? জানা গিয়েছে, সংশ্লিষ্ট বুথ-চত্বরে এসে ভোটারদের লাইনকে টপকে পোলিং বুথের দিকে এগিয়ে যাচ্ছিলেন ওই এমএলএ। তখন, সংশ্লিষ্ট ভোটার ভোটের লাইন থেকে এর প্রতিবাদ করেন। সে কথা কানে যেতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন ওই এমএলএ। তিনি ফিরে এসে চড়াও হন ওই ভোটারের উপর। এর একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় ওই এমএলএ-কে ভোটারটিকে চড়ের পর চড় মারতে দেখা যাচ্ছে। অন্ধ্রপ্রদেশের হায়দরাবাদের ঘটনা। টেনালি'র ওয়াইএসআর কংগ্রেসের এমএলএ এ শিবকুমার এই কাণ্ড ঘটিয়েছেন। তবে মার খেয়ে মার হজম করেননি ওই ভোটার। তিনিও এমএলএ-কে পাল্টা মারেন। তখন আবার এমএলএ-র সঙ্গীসাথীরা সকলে মিলে ভোটারের উপর চড়াও হন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.