বাথরুমে পোশাক বদল, জনপ্রিয় অভিনেত্রীর ভিডিও নিয়ে তোলপাড়

দুবাই থেকেই ওই ভিডিও শেয়ার করা হয় 

Updated By: Aug 9, 2018, 01:59 PM IST
বাথরুমে পোশাক বদল, জনপ্রিয় অভিনেত্রীর ভিডিও নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদন : দুবাইতে গিয়ে বিকিনি ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী সারা খান। টেলিভিশন অভিনেত্রীর বিকিনি ছবি নিয়ে উঠতে শুরু করে একাধিক প্রশ্ন। এমনকী, তাঁর ধর্ম নিয়ে যেমন প্রশ্ন তোলা হয়, তেমনি তাঁকে 'যৌনকর্মী' বলেও করা হয় আক্রমণ। পাশাপাশি সারা যেন দুবাইতেই থেকে যান, সে বিষয়েও পরামর্শ দেওয়া হয় তাঁকে। কিন্তু, সমালোচকদের এভাবেই ফের জবাব দিলেন টেলিভিশন অভিনেত্রী।

আরও পড়ুন : পরনে বিকিনি, 'যৌনকর্মী' বলে আক্রমণ জনপ্রিয় অভিনেত্রীকে

বিকিনি ছবি নিয়ে সারাকে আক্রমণের বহর যত বাড়তে শুরু করে, ঠিক সেই সময় তিনি শেয়ার করেন নিজের আরও একটি ভিডিও। যে ভিডিও শুট করতে দেখা যায় সারা খানের বোনকে। যেখানে কখনও বাথরুমের মধ্যে থেকে ভিডিও শেয়ার করেন সারা। আবার কখনও সুইমিং পুলের সামনে বিকিনি পরে হেঁটে যেতে দেখা যায় সারা খান-কে। আবার কখনও বিকিনি পরে জলে নামতে দেখা যায় টেলিভিশন অভিনেত্রীকে।

আরও পড়ুন : ঠোঁটে ঠোঁট, আক্রোশ, কন্ডোম নিয়ে তুখোড় প্রেম অভিষেক বচ্চনের! ঐশ্বর্য জানেন?

দেখুন সেই ভিডিও...

 

 

সারা খান এবং তাঁর বোন আরিয়া খানের এই ভিডিও নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করে।

সম্প্রতি মালদ্বীপে গিয়ে সমালোচকদের মুখে মুখে উঠে আসে সারা খানের নাম। মালদ্বীপে গিয়ে যখন মত্ত অবস্থায় সারা খানের ভিডিও ভাইরাল হয়, সেই সময় নগ্ন অবস্থায় দেখা যায় অভিনেত্রীকে। সারা খানের মত একজন জনপ্রিয় অভিনেত্রী কীভাবে ওই ধরনের ভিডিও শেয়ার করলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন : ত্রিকোণ প্রেমের জট, এই অভিনেত্রীর জন্যই শ্রদ্ধাকে ছুড়ে ফেলে দিলেন ফারহান আখতার!

যদিও, কড়া সমালোচনা এবং প্রশ্নের মুখে পড়ে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হন সারা খান। তিনি বলেন, বোন আরিয়া খানের জন্যই তাঁর ওই ধরনের ছবি বাইরে এসেছে। পাশাপাশি ওই ভিডিওর সত্যতা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।

.