Abanti Sinthi Marriage: বিয়ের পিঁড়িতে জনপ্রিয় গায়িকা! গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘সারেগামাপা’-খ্যাত 'শিসপ্রিয়া'

Abanti Sinthi: সারেগামাপা রিয়ালিটি শোয়ে এসে জনপ্রিয়তা পেয়েছিলেন বাংলাদেশের সংগীতশিল্পী অবন্তি সিঁথি। ফয়েল পেপার, ধাতব মুদ্রা আর প্লাস্টিকের দুটি কাপকে বাদ্যযন্ত্র বানিয়ে বাজানোর সঙ্গে ও শিস দিয়ে গান করে জনপ্রিয়তা পান তিনি। এপার বাংলায় শিসপ্রিয়া নামেই জনপ্রিয়তা পান তিনি। এবার বিয়ের পিঁড়িতে গায়িকা।

Updated By: Nov 28, 2023, 02:11 PM IST
Abanti Sinthi Marriage: বিয়ের পিঁড়িতে জনপ্রিয় গায়িকা! গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘সারেগামাপা’-খ্যাত 'শিসপ্রিয়া'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবারই বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। এদিন রাতেই বিয়ের কথা শোনা যায় অভিনেতা সৌরভ দাস ও দর্শনা বণিক। এবার জানা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলাদেশের(Bangladesh) জনপ্রিয় গায়িকা অবন্তি সিঁথি(Abanti Sinthi)। তাঁর হবু বরের নাম অমিত দে। তিনি লন্ডনপ্রবাসী। আগামী ১৫ ডিসেম্বর ঢাকার মিরপুরের একটি পার্টি সেন্টারে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

আরও পড়ুন- Parambrata Chatterjee’s Marriage: বিয়ের পর ভবানীপুরে নৈশপার্টি, কোন কোন তারকা এলেন ‘পরমপিয়া’র রিসেপশনে?

বিয়ে প্রসঙ্গে সারেগামাপা-র(Sa Re Ga Ma Pa) প্রতিযোগী শিসপ্রিয়া খ্যাত এই গায়িকা বলেন, ‘অমিতের সঙ্গে আমার পরিচয় বেশি দিনের না। সাত-আট মাস হবে। ও খুব ভালো গান করে। আমাদের একসঙ্গে একটা গান করতে গিয়ে পরিচয় হয়েছে।গানটা শেষ অবধি হয়নি, কিন্তু আমাদের বিয়েটা হচ্ছে (হাসি)।’

তিনি জানান, অমিত প্রায় ১৩ বছর হলো লন্ডনে থাকেন। সেখানে অ্যাকাউন্টিংয়ে পড়াশোনা শেষ করে এখন একটি ফিন্যান্স ফার্মে কর্মরত। পাশাপাশি গান করেন। এ ছাড়া খুব ভালো কিবোর্ড ও পিয়ানো বাজাতে পারেন অমিত। লন্ডনে থাকলেও তাদের আসল বাড়ি সিলেটে।অবন্তি বলেন, ‘বিয়ের পুরো আয়োজন পারিবারিকভাবেই হচ্ছে। দুই পরিবার বিয়ে-পূর্ব যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছে। গেল আগস্টে আমার আশীর্বাদও হয়ে গেছে।মাসখানেকের ছুটি নিয়ে অমিতও আগামী মাসের শুরুতে দেশে চলে আসবে।’

আরও পড়ুন- Srabanti Chatterjee: তারাপীঠে শ্রাবন্তী, 'দেবী চৌধুরানী'র শ্যুটের আগে পুজো দিলেন অভিনেত্রী!

উল্লেখ্য, অবন্তি সিঁথি বেড়ে উঠেছেন বাংলাদেশের জামালপুরে। জামালপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক আর দিগপাইত শামসুল হক ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী থাকার সময় গান গেয়ে পরিচিতি পান তিনি। গিটার আর হারমোনিয়াম বাজানো শিখেছেন ছোটবেলাতেই। কলেজে পড়ার সময় বিভিন্ন অনুষ্ঠানেও গান করতেন তিনি। 

অবন্তি আলাদা করে নজর কেড়েছিলেন জি বাংলার রিয়ালিটি শো সারেগামাপা-এ। তবে তার আগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হন খালি গলায় তার গাওয়া কুমার বিশ্বজিতের ‘যেখানে সীমান্ত তোমার’ গানটি গেয়ে। ওই গানের চেয়ে আলাদা করে নজর কাড়েন গান গাইতে গাইতে ফয়েল পেপার, ধাতব মুদ্রা আর প্লাস্টিকের দুটি কাপকে বাদ্যযন্ত্র বানিয়ে বাজানোর মাধ্যমে। 

আরও পড়ুন- Saurav-Darshana Marriage:'ভীষণ এক্সাইটেড' দর্শনা! সামনের মাসেই সৌরভের সঙ্গে বিয়ের পিঁড়িতে নায়িকা

এখন বাংলাদেশে চুটিয়ে গান গাইছেন গায়িকা। কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘উনিশ২০’ নামের দুটি ওয়েব সিরিজে তাঁর গাওয়া যথাক্রমে ‘রূপকথার জগতে’ ও ‘পাখি পাখি মন’ গান দুটি শ্রোতারা উপভোগ করেন। গত ঈদে মুক্তি পাওয়া ‘সুড়ঙ্গ’ সিনেমায় গাওয়া ‘গাঁ ছুয়ে বল’ গানটি দুই বাংলাতেই সবার প্রশংসা পায়। নিয়মিতভাবে বাংলাদেশের ছবিতে গান করেন এই গায়িকা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.