Bollywood: সুরের হাত ধরে দুই বাঙালির বলিউড পাড়ি…

একের পর বাঙালি অভিনেতা অভিনেত্রী পা রাখছেন বলিউডে। তবে এবার গানের জগতের দুই বাঙালি পা রাখছেন হিন্দি ছবির জগতে। হিন্দি সারেগামাপা শোয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সংগীতশিল্পী রাজশ্রী বাগ। এবার সংগীত পরিচালক রজত ঘোষের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

Updated By: May 30, 2023, 09:20 PM IST
Bollywood: সুরের হাত ধরে দুই বাঙালির বলিউড পাড়ি…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির পথে বলিউডের নতুন গান "বেনাম ইশক"। গানটির সুর দিয়েছেন ও কথা লিখেছেন মিউজিক ডিরেক্টর রজত ঘোষ। এই প্রথম একসঙ্গে জুটি বাঁধছেন মিউজিক ডিরেক্টর রজত ঘোষ ও জনপ্রিয় বলিউডের শিল্পী রাজশ্রী বাগ। এর আগে হিন্দি সারেগামাপা শোয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই শিল্পী। প্রথম রানার্স আপ হয়েছিলেন শিল্পী রাজশ্রী বাগ।

আরও পড়ুন-Pori Moni: ‘রাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ’, বিস্ফোরক পরীমণি

পুরোপুরি রোমান্টিক গান "বেনাম ইশক"। যে গানটির প্রতিটি লাইনে থাকছে ভালোবাসার ইঙ্গিত। এর আগেও রজত ঘোষের  মিউজিক পরিচালনায় "হয়তো কোনোদিন" গানটি জনপ্রিয়তা পেয়েছিল কেশব দে এর কন্ঠে। সম্প্রতি ঈদে মুক্তি পেয়েছে ওপার বাংলার ছবি "সুলতানপুর" সিনেমার "জান রে" গানটি। মুক্তির সঙ্গে সঙ্গেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই গান।

মিউজিক ডিরেক্টর রজত ঘোষ জানান "পর পর সাতটি গান মুক্তি পাবে একটি বড় প্রোডাকশন কোম্পানি থেকে। সাতটি গানের মধ্যে প্রথম গান "বেনাম ইশক"। তবে "বেনামী ইশক" নিয়ে বলিউডে একটি বড় প্রজেক্টে কাজ চলছে। একটি বড় প্রোডাকশনের সঙ্গে এই গানটি যুক্ত হতে চলেছে। খুব নামী একটি প্রোডাকশনের সিনেমাতে এই গানটি দেখা যাবে। শিল্পী রাজশ্রী বাগ এর কন্ঠে দারুন হয়েছে এই গানটি। আশা করছি শ্রোতারা গানটিকে ভালোবাসা দেবে"।

আরও পড়ুন- Tollywood Director Arrested: ‘হিরো বানানোর প্রতিশ্রুতি’ দিয়ে আত্মসাৎ ২০ লক্ষ? গ্রেফতার মিঠুন-প্রসেনজিতের পরিচালক পীযূষ সাহা...

শিল্পী রাজশ্রী বাগ জানান "এই প্রথম মিউজিক ডিরেক্টর রজত ঘোষ এর পরিচালনায় পুরোপুরি ভিন্ন ধরনের একটি গান গাইলাম। দারুন সুর ও কথা আছে গানটিতে। রজত ঘোষের সাথে কাজ করার অভিজ্ঞতা ও দারুন"।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.