Bob Biswas: 'শাশ্বতই আসল বব বিশ্বাস', ট্রেলারে অভিষেককে দেখে হতাশ ববের ফ্যানেরা

আগামী ৩ ডিসেম্বর জি ফাইভে মুক্তি পাবে 'বব বিশ্বাস'। 

Updated By: Nov 21, 2021, 02:57 PM IST
Bob Biswas: 'শাশ্বতই আসল বব বিশ্বাস', ট্রেলারে অভিষেককে দেখে হতাশ ববের ফ্যানেরা

নিজস্ব প্রতিবেদন: 'নমস্কার এক মিনিট', ব্যস এই তিন শব্দের ডায়লগেই পর্দায় ঝড় তুলেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। ২০১২ সালে মুক্তি পেয়েছিল 'কাহানি'(Kahaani)। সুজয় ঘোষ (Sujoy Ghosh) পরিচালিত এই থ্রিলারের মুখ্য চরিত্রে ছিলেন বিদ্যা বালান (Vidya Balan), তাঁর চরিত্রের নাম বিদ্যা বাগচী। কিন্তু ছবির সমস্ত চরিত্রের মধ্যে যে চরিত্রটি সবচেয়ে অল্প সময় স্ক্রিনে এসে সবচেয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিল তা হল বব বিশ্বাস (Bob Biswas)। এই সিরিয়াল কিলারের চরিত্রে সারা পৃথিবীর সিনেমাপ্রেমীদের চমকে দিয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। সেই বব বিশ্বাসকে নিয়ে এবার তৈরি হয়েছে আস্ত একটা ছবি। সম্প্রতি কাহানির স্পিন অফ 'বব বিশ্বাস'-এর ট্রেলার রিলিজ করেছে অনলাইনে। 

কাহানির বব বিশ্বাস বদলে দিয়েছিল পর্দার সিরিয়াল কিলারদের ইমেজ। আদ্যপান্ত সিধেসাধা চেহারার বব বিশ্বাস যে শিড়দাঁড়া বেয়ে নামিয়ে দিতে পারে শীতল স্রোত তা দর্শকদের কাছে বিশ্বাসযোগ্য করে তুলেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার বব বিশ্বাস ছবিতে সেই চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। চেহারায় পুরনো লুক ফিরিয়ে আনলেও অভিনয়ে কি সেই হাড়হিম করা  চরিত্রকে ফুটিয়ে  তুলতে পারবেন অভিষেক। তা নিয়ে জোর জল্পনা নেটদুনিয়ায়। কেউ কেউ এই বিষয়ে একহাত নিয়েছেন ছবির মেকার্স অর্থাৎ পরিচালক অন্নপূর্ণা দিয়া ঘোষকে। অনেকেই আবার মনে করছেন ছবিতে ভালোই অভিনয় করবেন অভিষেক। 

bob_biswas_tweet

bob_biswas_tweet_1

bob_biswas_tweet_2

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ নেই, জামিনের নির্দেশনামায় বলল আদালত

বব বিশ্বাস ছবিতে অভিষেকের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছেন চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh)। ট্রেলারে দেখা যাচ্ছে স্মৃতিভ্রষ্ট হয়েছে বব বিশ্বাস, জীবনের প্রায় সব কিছুই ভুলে গেছে সে, এমনকী নিজের পরিবারকেও। ছবিতে দুই মুখ্য চরিত্রে দেখা যাবে রজতাভ দত্ত (Rajatava Dutta) ও পরাণ বন্দ্যোপাধ্যায়কে (Paran Banerjee)। আগামী ৩ ডিসেম্বর জি ফাইভে (Zee 5) মুক্তি পেতে চলেছে 'বব বিশ্বাস'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.