দিওয়ালিতে বড় ছেলে কাছে নেই, মন খারাপ শাহরুখের

গৌরীর তত্ত্বাবধানেই সেজে উঠেছে শাহরুখের বিলাসবহুল বাংলো। সবকিছুই যেন রাজকীয়। 

Updated By: Nov 5, 2018, 02:11 PM IST
দিওয়ালিতে বড় ছেলে কাছে নেই, মন খারাপ শাহরুখের

নিজস্ব প্রতিবেদন:  'মন্নত'এ তখন আলোর রোশনাই। গৌরীর তত্ত্বাবধানেই সেজে উঠেছে শাহরুখের বিলাসবহুল বাংলো। সবকিছুই যেন রাজকীয়। কাজল, ক্যাটরিনা, আলিয়া, জ্যাকলিন, সিদ্ধার্থ, রণবীর কাপুর, মালাইকা, করিনা-করিশ্মা, আমির খান, শাহিদ কাপুর থেকে শুরু করে কে না নেই সেখানে? নীল রঙের সিফন ডিজাইনার শাড়িতে দিওয়ালির সাজে তৈরি আদরের কন্যা সুহানাও। ছোট্ট আব্রামও কালো শেরওয়ানি পরে সেজেগুজে তৈরি। সোনালি কাজ করা কালো লেহেঙ্গায় গৌরীকেও দেখাচ্ছিল বলিউড বাদশার 'রানি'র মতোই। শাহরুখও কালো শেরওয়ানিতে সেজে গুজে তৈরি। সবকিছু ঠিক ঠাকই আছে তবুও 'মন্নত' যেন কোথাও খালি খালি লাগছে শাহরুখের কাছে। লাগাটাই স্বাভাবিক, বড় ছেলে আরিয়ান যে কাছে নেই। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরিয়ান খান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। তার বয়স এখন ২০। তবুও শাহরুখের কাছে তাঁর প্রথম সন্তান এখনও ছোট্ট টিই আছে। সব বাবা-মায়ের কাছেই সন্তনরা যেমনটা হয় আর কি। পড়াশোনা চাপ থাকার কারণেই দিওয়ালির সেলিব্রেশনে বাড়ি ফিরতে পারেননি শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। বর্তমানে তিনি আমেরিকায় থেকে পড়াশোনা করছেন। তাই 'মন্নত'এর দিওয়ালি পার্টির শুরুতে তারকা খচিত আলোর সামনে শাহরুখ, গৌরী, সুহানা ও আব্রাম যখন ছবি তোলার জন্য পোজ দিল, তখন খান পরিবারে কোথাও যেন একটা ফাঁক থেকে গেল। আর সেই ফাঁকটাই হয়ত বেশি করে অনুভব করছিলেন কিং খান। হাজার হোক আরিয়ান শাহরুখ গৌরীর প্রথম সন্তান বলে কথা। আরিয়ানকে 'মিস' করার কথা টুইটার হ্যান্ডেলেও লিখেছেন শাহরুখ।

আরও পড়ুন- রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দিদি ঋদ্ধিমা

আরও পড়ুন-জন্মদিনে নাইটক্লাবে উদ্দাম নাচ শুভশ্রীর

আরও পড়ুন-'দীপবীর'-এর বিয়ে, দীপিকার মঙ্গলসূত্রের দাম কত জানেন?

প্রসঙ্গত, সম্প্রতি ৫৩ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন শাহরুখ খান। সেই সেলিব্রেশন উপলক্ষে মু্ম্বইয়ের নাইট ক্লাব 'আর্থ'-এ পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ। তবে রাত ৩টের সেই পার্টি বন্ধ করে দেয় পুলিস। মুম্বইয়ের নিয়ম অনুসারে রাজ ৩টের পর আর কোনও নাইটক্লাব খোলা রাখতে দেওয়া হয়না। সেকারণে পার্টি বন্ধ করে দেওয়া হয়। 

আরও পড়ুন-মুকেশ আম্বানি কন্য ইশার বিয়ের আমন্ত্রণ পত্র দেখলে চোখ ধাঁধিয়ে যাবে

.