Shah Rukh Khan : প্রকাশ্যেই ক্ষমা চাইলেন শাহরুখ, কিং খানকে নিয়ে মুখ খুললেন সিনেমাটোগ্রাফার লরেন্স

বিজ্ঞাপনের শুটিংয়ে শাহরুখ (SRK) যখন দেরিতে ঢুকলেন, তা নিয়ে বিশেষ মাথা ঘামাতে চাননি সিনেমাটোগ্রাফার লরেন্স ডিকুনহা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 22, 2022, 04:23 PM IST
Shah Rukh Khan : প্রকাশ্যেই ক্ষমা চাইলেন শাহরুখ, কিং খানকে নিয়ে মুখ খুললেন সিনেমাটোগ্রাফার লরেন্স

নিজস্ব প্রতিবেদন : শুটিং সেটে ঢুকতে দেরি হয়েছে শাহরুখের (Shah Rukh Khan)। এটা আবার এমন কী বিষয়! সুপারস্টারের ক্ষেত্রে এমনটা তো ঘটতেই পারে। তাই বিজ্ঞাপনের শুটিংয়ে শাহরুখ (SRK) যখন দেরিতে ঢুকলেন, তা নিয়ে বিশেষ মাথা ঘামাতে চাননি সিনেমাটোগ্রাফার লরেন্স ডিকুনহা। তবে তারপর যেটা ঘটল বরং তাতেই তিনি অভিভূত। 

কিন্তু কী এমন ঘটেছে শাহরুখের শুটিং সেটে? সেকথাই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন লরেন্স ডিকুনহা। 

শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে লরেন্স লেখেন, ''শাহরুখ খানের সঙ্গে আমার প্রথম বিজ্ঞাপনের শুটিং। যদিও শাহরুখ তাঁর আগামী ছবির জন্য রাতভর শুট করেছেন। সকালে বিজ্ঞাপনের শুটিং সেটে ঢুকতে তাই কিছুটা দেরি হয়ে গিয়েছিল ওঁর। আর সেকারণে সেটের সকলের কাছে ক্ষমা চেয়ে নেন কিং খান। এত বড় মানুষ অথচ কী মিষ্টি ব্যবহার! উনি প্রত্যেকের প্রতি শ্রদ্ধাশীল আবার পেশাদারও বটে। কাজের ফাঁকে সেটের সকলের সঙ্গে হাসি ঠাট্টাও করতে থাকেন।'' 

আরও পড়ুন-বৃষ্টির মধ্যেই ছেলে আজাদের সঙ্গে ফুটবল নিয়ে দাপাদাপি আমিরের

লরেন্স আরও লিখেছেন,  সেটে আলাদা জায়গা ছিল না, তাই শুটিং লোকেশনে বসেই মহড়া দিচ্ছিলেন শাহরুখ। মাঝে আমাকে ডেকে বললেন, ওঁর মহড়ার মাঝেই আমি আমার মতো লাইট সেট করার কাজ চালিয়ে যেতে পারি। প্রত্যেক কলাকুশলীই ওঁর ব্যবহারে মুগ্ধ। প্রত্যেকের নাম মনে রেখে, সকলকে যোগ্য সম্মান দিয়ে তাঁদের নাম ধরে ডেকে কথা বলেন তিনি। ওঁর সঙ্গে কাজের সময় সেটে কোনও মুহূর্তই ক্লান্তিকর মনে হয় না। বেশ মজা করেই কাটে। কাজের শেষে উনি সকলের সঙ্গে হাত মেলালেন আবার ছবিও তুললেন। প্রকৃতপক্ষেই উনি ভদ্রলোক।'' 

শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে সিনেমাটোগ্রাফার লরেন্স ডিকুনহার লেখায় ধরা পড়েছে মুগ্ধতা। তবে শুধু লরেন্স ডিকুনহা নন, বিজ্ঞাপনের শুটিংয়ে উপস্থিত সকলেই কিং খানের ব্যবহারে মুগ্ধ এবং আপ্লুত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.